Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

লক্ষ্মীপুরে কমলনগর উপজেলা পুনরায় লকডাউন

এজাজ হাসান পাটওয়ারী / ২৬১ বার
আপডেট সময় : শনিবার, ১৩ জুন, ২০২০

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় পূনরায় লকডাউন ঘোষনা করেছে উপজেলা প্রশাসন। প্রাণঘাতি এই করোনা ভাইরাস সংক্রমনের হার আশংকাজনক ভাবে বৃদ্ধি পাওয়ায় আগামি ১৫ জুন ভোর ৬টা থেকে ৩০ জুন রাত ১২টা পর্যন্ত পুনরায় লকডাউন ঘোষনা করা হয়েছে।

শনিবার (১৩ জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ মোবারক হোসেন স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়। এতে আন্ত:উপজেলা, আন্ত: ইউনিয়নের সকল ধরনের যানবাহন ও দোকান, শপিংমল বন্ধ থাকবে। ঔষধের দোকান, এ্যাম্বলেন্স ও ঔষধ পরিবহন এ নিষেধাজ্ঞার আওতার বাহিরে থাকবে।

এর আগে সকাল ১১ টায় করোনা প্রতিরোধ কমিটির ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে কমলনগর উপজেলাকে ফের লকডাউনের সিদ্ধান্ত হয়। উক্ত কনফারেন্সে সভাপতিত্ব করেন কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন।

প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী। ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আবছার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের, কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P