Logo
শিরেোনাম ::
হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন” তানোরে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে ওমর ফারুক চৌধুরী এমপি নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী কাজী আবু জাফর

করোনার এই মহামারিতে স্হানীয় জনপ্রতিনিধিদের কি কোন দায়বদ্ধতা নেই?

চকবাজার প্রতিনিধি / ২৭৫ বার
আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০

চকবাজার থানা প্রতিনিধিঃ
চকবাজার থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব নাজিম উদ্দীন এর টাইমলাইন থেকে,

আজ সকাল থেকে একটি ব্যাপার মাথায় ঘুরপাক খাচ্ছে আমরা সবাই কেন্দ্রীয় সরকারের দিকে তাকিয়ে আছি, সরকার কি করছে? প্রধানমন্ত্রী একা এই মহামারীতে কাজ করে যাচ্ছে, হাতেগোনা কয়েকজন মন্ত্রী-এম.পি গণ নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন, কিন্তু সারা বাংলাদেশে যে স্থানীয় জনপ্রতিনিধি আছে তাদের অধিকাংশ কোন ভুমিকা রাখছেন না,এই মহামারীতে।
শুরু থেকে যদি সরকার যে নির্দেশ গুলো দিয়েছিল, সে গুলো বাস্তবায়ন করার জন্য তারা কাজ করত তাহলে মহামারি এভাবে ছড়াতো না। মানুষকে সচেতন করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিরা তাদের ইউনিয়ন, ওয়ার্ড, উপজেলায় কাজ করত এবং দায়িত্বশীল ভুমিকা রাখত।তবে,আজ মানুষ বিনা চিকিৎসায় মারা যেত না, এসব জনপ্রতিনিধিগণ যদি পুলিশ প্রশাসনের সাথে ভুমিকা রাখত,।কোথায় স্থানীয় জনপ্রতিনিধি কাউকে তো আমরা দেখতে পাচ্ছি না?হাসপাতালে চিকিৎসা সেবা নিয়ে কথা বলতে অক্সিজেন নিয়ে কথা বলতে, ঔষধ নিয়ে কথা বলতে,খুব অল্প সংখ্যক প্রতিনিধিদের দেখছি।তারা তার এলাকার জনগনের পাশে দাঁড়িয়েছেন।
আজকের এই কঠিন পরিস্থিতির সময় এসব জনপ্রতিনিধিরা যদি জনগনের পাশে না দাঁড়ায়। তবে কেন তারা জনপ্রতিনিধি হলো?
সারাদেশে যতগুলো সিটি মেয়র,পৌরসভার মেয়র,উপজেলা চেয়ারম্যান, কাউন্সিলর, চেয়ারম্যান আছে তারা শুধু সরকারের দিকে তাকিয়ে থাকে। সরকার কি দিচ্ছে কি দিবে? নিজেরা যদি এই কঠিন সময়ে তাদের নিজ এলাকার বিত্তশালীদের থেকে নিয়ে সরকারের সাথে হাত মিলিয়ে নিজেরা উদ্দ্যোগি হয়ে কিছু করত তাহলে জনগণ অবশ্যই উপকৃত হত।
পরিশেষে বলতে চাই,
আসুন আমরা সকলে এগিয়ে আসি এবং করোনা যুদ্ধে যোদ্ধা হয়ে লড়ে যায়।ধন্যবাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P