Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

নওগাঁর মান্দা তে পিকআপে লুকানো ফেন্সিডিল সহ আটক ২

আরফিন সাগর, নওগাঁ জেলা প্রতিনিধি / ৩৭২ বার
আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০

নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মান্দা উপজেলার ফেরিঘাট এলাকা থেকে আম বোঝাই পিকআপে লুকানো ৪৮৯ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার (১২ জুন) র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার (১১ জুন) দিবাগত রাত ১১ টা ১৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে ওই ফেন্সিডিল জব্দ করে। এ সময় দুইজনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার ঠাকুর কান্দি গ্রামের সিয়াব আলীর ছেলে রুবেল হোসেন (৪২) ও টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার চেংক্ত গ্রামের হুরমত আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৮)।

র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানি কমান্ডার ( সিপিএসসি) এএসপি এটিএম মায়নুল ইসলাম জানান, আম ভর্তি পিকআপে করে রাজধানীতে ফেনসিডিল বহন করার গোপন সংবাদ পায় র‌্যাব-৫। পরে রাতে নওগাঁর মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় আম বোঝাই পিকআপে লুকানো ৪৮৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দসহ মাদক কারবারি দুজনকে আটক করা হয়।

তিনি আরো জানান, পুলিশ ও র‌্যাবের চোখ ফাঁকি দিয়ে সহজে পার পাওয়ার জন্য কাঁচামাল হিসেবে বহনকৃত আম বোঝাই পিকআপে লুকিয়ে ফেনসিডিল বহন করা হচ্ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P