Logo

বাঘায় যুবদলের আহবায়ক সালাম গ্রেফতার

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ১১৪ বার
আপডেট সময় : বুধবার, ১০ জুন, ২০২০

রাজশাহী জেলা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় বাঘা উপজেলা যুবদলের আহ্বায়ক সালেহ আহম্মেদ সালামকে গ্রেফতার করেছে পুলিশ। সে মিলিকবাঘা গ্রামের মৃত আরজ সরদারের ছেলে। বুধবার ( ১০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে বাঘা পৌর মোড় থেকে তাকে আটক করে পুলিশ।

জানা যায়, গত ১৯ মার্চ, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার নামে, ব্যঙ্গাত্নক লিফলেট বিতরণ করছিলেন বাঘা উপজেলা বিএনপির নেতা-কর্মীরা। এই অভিযোগে পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ বাদি হয়ে বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগে এই মামলায় বাঘা পৌর যুবদল আহবায়ক আব্দুল লতিফ ও বাঘা পৌর জিয়া পরিষদের সভাপতি শাহিন মন্ডলকে আটক করা হয়েছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, বুধবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, সেই লিফলেটের নীচে বিএনপির দলীয় প্রধান ও সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করে লিফলেটে লেখা ছিল, হাত ধোয়ার জন্য হ্যান্ড স্যানিটাইজার, না পাওয়া গেলে বা দাম বেড়ে গেলে সাবান কিনেন, সাবানের দাম বেড়ে গেলে লেবু কচলে হাত ধোবেন, লেবুর দাম বেড়ে গেলে লবন দিয়ে হাত ধোবেন, লবনের দাম বেড়ে গেলে গরম পানিতে হাত ধোবেন, পানির দাম বেড়ে গেলে আগুনের উপর কিছুক্ষণ হাত রাখবেন। প্রচারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। নীচে দলীয় প্রধান ও সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির কথা উল্লেখ করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com