Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

মোহনপুরে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ১৩৫ বার
আপডেট সময় : বুধবার, ১০ জুন, ২০২০

রাজশাহী জেলা প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলায় স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে মনিরুল ইসলাম (২৬) নামে এক যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার দিবাগত রাত ২টার সময় উপজেলার জাহানাবাদ ইউনিয়নের মোল্লাডাঙ্গী গ্রামে এঘটনা ঘটে।

পারিবারিকভাবে জানা গেছে, নিহত গৃহবধু আখি আক্তার (২২) উপজেলার মোল্লাডাঙ্গি গ্রামের প্রতিবন্ধি আয়নাল হক প্রামাণিকের কন্যা। তার দেড় বছরের একটি শিশু কন্যা রয়েছে ।

মেয়ের মৃত্যুতে প্রতিবন্ধী বাবা আয়নাল হক জানান, তিন বছর আগে যৌতুক দিয়ে বাগমারা উপজেলার ভবানীগন্জ পৌরসভার খাজাপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে পাপড় বিক্রেতা মনিরুল ইসলামের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে দেন তার মেয়ের।

তিনি বলেন, “বিয়ের পর যৌতুক হিসেবে আরও টাকা চাওয়াকে কেন্দ্র করে সব সময় সংসারে ঝগড়া-বিবাদ লেগেই ছিল। তার উপর স্বামীর পরিবারের শারীরিক ও মানুষিক নির্যাতন সহ্য করতে না পেরে আমার মেয়ে সে ঈদুল ফিতরের কয়েকদিন আগে মোহনপুর মোল্লাডাঙ্গী গ্রামে আমার বাড়ীতে। তখন থেকে সে আমার বাড়িতেই থাকে। মঙ্গলবার সন্ধ্যার পরে মেয়ে জামাই মনিরুল আমার বাড়ীতে আসে এবং বলে আমার ভুল হয়েছে। আমি এখন এখানে থেকে পাপড়ের ব্যবসা করবো। মেয়ে জামাইয়ের এমন সরল কথায় রাজী হয়ে তা মেনে নেই। রাতের খাবার শেষে ছোট নাতনী মিমকে নিয়ে তারা ঘুমিয়ে পড়ে। পরে রাত ২ টার দিকে নাতনি মিমের কান্না শুনে গিয়ে দেখি বাইরে থেকে শিকল দিয়ে ঘর আটকানো ছিল। দরজা খুলে দেখি মেয়ের নিথর দেহ পড়ে আছে বিছানায়। পাশে নাতনি কাঁদছে। জামাই পালিয়ে গেছে। মেয়ে মরার আগে পারিবারিক ও স্থানীয়ভাবে বিচার-সালিশও হয়েছে। কিন্তু শেষপর্যন্ত মেয়েটাকে আমার মেরেই ফেলল।”

এদিকে, নিহতের খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ।

মোহনপুর থানার কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গৃহবধুকে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামি মনিরুলকে তার গ্রামের বাড়ী বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P