Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

রাজশাহীতে আইনজীবী করোনায় আক্রান্তে ৩ বাড়ি লকডাউন

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ১০৪ বার
আপডেট সময় : সোমবার, ৮ জুন, ২০২০

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় করোনাআক্রান্ত আইনজীবীর বাড়িসহ তিনটি বাড়ি লকডাউন করা হয়েছে। তার সংস্পর্সে আসার অপর দুইটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়। রোববার রাতে ওই আইনজীবীর করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামান বাড়িগুলো লকডাউন ঘোষণা করেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বর্হিবিভাগে করোনা ল্যাবে রোববার একজনের নমুনায় করোনা ধরা পড়েছে। আক্রান্তের নাম আসাদুজ্জামান (৩২)। তার বাড়ি রাজশাহীর পুঠিয়া উপজেলায়। রোববার তার নমুনায় করোনা ধরা পড়ে বলে জানান রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি বলেন, হাসপাতাল ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে পুঠিয়া উপজেলার ৩২ বছরের এক যুবকের নমুনায় করোনা ধরা পড়ে। বাকিগুলো নেগেটিভ এসেছে। এ নিয়ে রাজশাহীতে করোনা আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৭৭ জন।

জানা গেছে, করোনায় আক্রান্ত আসাদুজ্জামান পেশায় আইনজীবী। তিনি ঢাকা জজকোটর এ্যডভোকেট ও নিটল নিলয় গ্রুপের লিগাল এ্যডভাইজার। আসাদুজ্জামান জানান, তিনি ঢাকার গাজীপুরে থাকতেন। করোনা পরিস্থিতির মধ্যে তিনি গাজীপুর থেকে পুঠিয়ায় নিজ বাড়িতে এসে অবস্থান করছিলেন। গত ৩/৪দিন আগে তিনি শ্বাসকষ্ট অনুভব করেন। ইসিজি করলে চিকিৎসকরা তাকে করোনা পরীক্ষার পরামর্শ দেন। শনিবার তার নমুনা সংগ্রহ করা হয়। রোববার পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে।

আসাদুজ্জামান আরো জানান, তিনি এখন শারীরিক ভাবে সুস্থ আছেন। তার বাড়িতে বাবা-মা-ভাই ও স্ত্রী আছেন। নিরাপত্তার স্বার্থে তিনি তাদের নমুনাও পরীক্ষা করাবেন বলে জানান তিনি।

এদিকে, রোববার রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) করোনা ল্যাবে পাবনার এক জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। ল্যবটির ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার এ তথ্য জানান। তিনি বলেন, এক শিফটে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৯১ নমুনার ফলাফল এসেছে। সেখানে একজনের নমুনা পজেটিভ আসে। তার বাড়ি পাবনায় বলে জানান ডা. সাবেরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com