Logo
শিরেোনাম ::
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন”

করোনায় পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপির শোক

মোঃ জোবায়ের হোসেন, নরসিংদী জেলা প্রতিনিধি / ১১২ বার
আপডেট সময় : সোমবার, ৮ জুন, ২০২০

জোবায়ের হোসেন নরসিংদী জেলা প্রতিনিধিঃকরোনায় গর্বিত পুলিশ সদস্য কনস্টেবল মোঃ আলমগীর হোসেনের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি এক শোকবাণীতে বলেন, করোনা সংক্রমণ রোধে দায়িত্ব পালন করতে গিয়ে শহীদ হলেন বাংলাদেশ পুলিশের আরও এক গর্বিত সদস্য কনস্টেবল মোঃ আলমগীর হোসেন। করোনা যুদ্ধের এ সম্মুখযোদ্ধা জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে জীবন বিসর্জন দিয়েছেন। দেশের মানুষের জন্য তার এ আত্মদান বাংলাদেশ পুলিশ শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

আইজিপি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

আইজিপি বলেন, করোনাকালে ১৯ জন সহকর্মীকে হারিয়েও আমাদের পুলিশ সদস্যদের মনোবল দৃঢ় ও চাঙ্গা রয়েছে। তারা শোককে শক্তিতে পরিণত করে জনসেবায় অবিচল রয়েছেন।

সুত্রঃBANGLADESH POLICE MEDIA, PHQ
[08 JUN 2020]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P