Logo
শিরেোনাম ::
‘পাইলট ট্রেনিং-৬ এয়ারক্রাফট’ স্থাপন করলো ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা নাসির উদ্দিন নাসিরের বৃক্ষরোপণ কর্মসূচি বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি

মৃত্যুর মিছিলে একজন কাজল রানী সাহা: মানবতার প্রতিমূর্তি জেলা প্রশাসনের কুইক রেসপন্স টিম

মোঃ জোবায়ের হোসেন, নরসিংদী প্রতিনিধিঃ / ৯৫ বার
আপডেট সময় : সোমবার, ৮ জুন, ২০২০

মোঃ জোবায়ের হোসেন, নরসিংদী প্রতিনিধিঃ

মৃত্যু মানবজীবনের এক স্বাভাবিক ঘটনা। কিন্তু স্বাভাবিক মৃত্যুও যেন চলমান বাস্তবতায় এক পরম আরাধ্য।

করোনাকালে পারিবারিক ও সামাজিক সম্পর্ককে ছাপিয়ে কখনও দেখা দেয় মানবিক বিপর্যয়। করোনা আক্রান্ত হয়ে বা উপসর্গে নিয়ে মৃত্যুবরণকারী ব্যক্তির অন্ত্যেষ্টিক্রিয়ার মানবিক দাবি হুমকির মুখে পড়ে। এরকম মানবিক বিপর্যয় ঠেকাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসনের কুইক রেসপন্স টিম।

পশ্চিম কান্দাপাড়ার বাসিন্দা ব্যবসায়ী সংকর লাল সাহার জীবনসঙ্গী কাজল রানী সাহা (৫৭)। জীবনসঙ্গী ছিলেন কিন্তু আজ আর নেই ।

০৭/০৬/২০ বিকাল আনুমানিক ৪.৩০ ঘটিকায় ঢাকা উত্তরার রিজেন্ট হাসপাতালে করোনা উপসর্গে নিয়ে মৃত্যু বরণ করেন মর্মে সিভিল সার্জন অফিস নিশ্চিত করেন। পরিবার সূত্রে জানা যায়, কাজল রানী সাহা বিগত ২৫/০৫/২০২০ তারিখ হতে হালকা জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে ৫ জুন ঢাকার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরিস্থিতির আরও অবনতি হয়ায় তাকে আইসিইউতে নেয়া হয়েছিল । উল্লেখ্য ২ জুন তার করোনা টিস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়।

মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি, নরসিংদী এর সম্মানিত সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়ের নির্দেশে কুইক রেসপন্স টিমের আহবায়ক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রইছ আল রেজুয়ান উপস্থিত থেকে স্বাস্থ্যবিধি অনুসারে বৃষ্টি বিঘ্নিত রাত আনুমানিক ০৯:০০ টায় স্বর্গীয়ার অন্ত্যেষ্টিক্রিয়ার কার্যক্রম পরিচালনা করে রাত ০১:০০ টার দিকে সমাপন করেন।

একদিন পৃথিবী থেকে মহামারী বিদায় নেবে। সেদিনের জন্য মানবিক শিক্ষা তৈরিতে এভাবেই কাজ করে যায় প্রশাসনের কুইক রেসপন্স টিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com