Logo
শিরেোনাম ::
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন”

পুঠিয়াতে ট্রলিসহ ৪ চোর গ্রেপ্তার

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ১০৭ বার
আপডেট সময় : রবিবার, ৭ জুন, ২০২০

রাজশাহী জেলা প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া ট্রলি গাড়িসহ চোরচক্রের চারজন গ্রেফতার করেছে পুঠিয়া থানা পুলিশ। রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: ইফতেখায়ের আলম।

তিনি জানান, রোববার ০৭/০৬/২০২০ ইং তারিখ বিকাল অনুমান ৫.৩০ ঘটিকার দিকে গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে রাজশাহীর পুঠিয়া থানা পুলিশের একটি টিম। এসময় চোরচক্রের চারজন সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট হতে একটি মালবাহী ট্রলি গাড়ি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে ১। মো: ইসরাইল হক (৪৫), পিতা : মো: ইকরামুল শেখ , সাং- পশ্চিমভাগ, থানা – পুঠিয়া , ২।মো: জাহিদ হাসান (২১), পিতা- মো: জসীমউদ্দীন, সাং- বদোপাড়া, থানা- পুঠিয়া , ৩। মো: লুতফর রহমান (৬০), পিতা- মৃত রুস্তম আলী , সাং – পশ্চিমভাগ, থানা- পুঠিয়া ও ৪। মো: মোশারফ হোসেন (২১), পিতা- মো: চয়নউদ্দিন , সাং- কিসমত বগুড়া, থানা- দুর্গাপুর, জেলা – রাজশাহী।

তিনি আরো জানান, উল্লেখ্য যে, রাজশাহী পুঠিয়া থানার মোল্লাপাড়া এলাকার আরশেদ মোল্লার ছেলে শাহাদত হোসেন (২৫) নামক এক ব্যক্তির বসতবাড়ি থেকে গত ০৬/০৬/২০২০ ইং তারিখ রাতের বেলায় কোন একসময় তালাবদ্ধ অবস্থায় থাকা শাহাদতের নিজস্ব মালিকানাধীন চারচাকা বিশিষ্ট মালবাহী ট্রলি গাড়ি চুরি হয়ে যায়। চুরি হয়ে যাওয়া গাড়িটির অনুমান মুল্য দুই লক্ষ টাকা।

পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার জনাব মো: শহিদুল্লাহ বিপিএম, পিপিএম স্যারের দিকনির্দেশনায় পুঠিয়া থানার একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে নাটোর গুরদাসপুর থানা পুলিশের সহযোগিতায় ০৭/০৬/২০২০ ইং তারিখ বিকাল অনুমান ৫.৩০ টার দিকে নাটোরের গুরুদাসপুর থানাধীন ওয়াপদাবাজার এলাকা হতে উক্ত চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয় ও চুরি হয়ে যাওয়া মালবাহী ট্রলি গাড়িটি উদ্ধার করে। এ বিষয়ে মো: শাহাদত হোসেন বাদী হয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P