Logo
শিরেোনাম ::
শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

চারঘাটে নৌপুলিশের অভিযানে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার

মোঃ বাপ্পী রহমান / ১২১ বার
আপডেট সময় : শনিবার, ৬ জুন, ২০২০

রাজশাহী জেলা প্রতিনিধি : চারঘাটের মোক্তারপুর সীমান্তে অভিযান চালিয়ে ফেনসিডিল উদ্ধার করেছে চারঘাট নৌপুলিশ। জানা যায়, শনিবার ভোর রাতে চারঘাট নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মনিরুল ইসলামের নেতৃত্বে এসআই লিয়াকত ও এএসআই খালেক সঙ্গীয় ফোর্স লিয়াকত, আবুল কালাম আজাদসহ নৌপুলিশের একটি টহলদল চকমোক্তার পুর এলাকায় পদ্মানদীতে টহল দানকালে ভারত থেকে কয়েকজন মাদকব্যবসায়ীকে আসতে দেখে ধাওয়া করলে মাদক ব্য্যবসসায়ীরা দুইটি ফেন্সিডিল বস্তা বোঝায় ফেলে পালিয়ে যায়। এ সময় নৌপুলিশ সদস্যরা দুইটি প্লাষ্টিকের বস্তা খুলে তার মধ্যে থাকা ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ ব্যাপারে চারঘাট নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম বলেন অত্র এলাকাটি মাদকসমৃদ্ধ এলাকা হিসাবে চিহ্নিত আগে থেকে শুনেছি। যার কারণে নদীপথে আমরা নিয়মিত টহল দিয়ে আসছি। তিনি বলেন, অত্র এলাকাকে মাদকমুক্ত করতে নদী পথে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তবে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা প্রয়োজন বলে মনে করি। উদ্ধারকৃত ২শ বোতল ফেন্সিডিল জব্দ করে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com