Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

ছাতকে ” জয় বাংলার লোক ” এর ব্যাতিক্রমধর্মী সেবা

রিপোর্টারের নাম / ২০১ বার
আপডেট সময় : সোমবার, ১১ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক ছাতকঃ
নভেল করোনাভাইরাস। চীনের উহানে প্রথমে শনাক্ত হওয়া এ ভাইরাস ছড়িয়ে পড়েছে বিশ্বের প্রায় সব দেশ ও অঞ্চলে। এতে প্রতিনিয়ত মৃতের সংখ্যা বাড়ছে, বাড়ছে আক্রান্তের সংখ্যাও। ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর এখানেও বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা।
শিল্পনগরী ছাতকে ইতিমধ্যে ৫ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে এর মধ্যে ১ জন সুস্থ হয়েছে।
মানুষ যাতে বাসা থেকে বের না হয় এ জন্য সরকার ও প্রশাসন নিয়েছে অনেক পদক্ষেপ।
এক ব্যাতিক্রম ধর্মী সেবা নিয়ে ছাতকে একঝাক টগবগে তরুন,দামাল ছেলেরা “আমি জয় বাংলার লোক” পরিচয়ে।
হটলাইনে কল করে অর্ডার করে বাসায় নিয়ে যাচ্ছে বাজার, ঔষধ এবং বই। এছাড়াও চালু করেছে মোবাইলে স্বাস্থ্য সেবা দেওয়ার জন্য “হেলথ লাইন”।
বাংলার প্রথম প্রধানমন্ত্রী মরহুম তাজ উদ্দিন আহমেদ এর ছেলে সোহেল তাজ কিছু দিন আগে ফেসবুক লাইভে এসেছিলেন। তখন এখন সোহেল তাজ কেনো ত্রান বিলি করছে না সেই বিষয়ে প্রশ্ন করলে কিছুটা ক্ষেপে গিয়ে উত্তর দেন সোহেল তাজ।
তিনি বলেন, “আমার কাছে টাকা নাই, কিন্তু আমি বসে নাই। নিজের মেধা মনন বুদ্ধি শিক্ষা পরিচিত কাজে লাগিয়ে আপনাদের সেবা করে যাবো। ত্রানই যে দিতে হবে তাতো নয়। আমার কাছে নাই আমি কি করে দিবো।”
ঠিক একইভাবে অর্থ নেই তবুও মানসিকতা নিয়ে ছাতকের মানুষের জন্য নিজের মেধা কাজে লাগিয়ে পরিশ্রম করে যাচ্ছে জয় বাংলার লোকেরা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com