Logo
শিরেোনাম ::
ডুয়েট ছাত্রলীগ এর প্রচার সম্পাদকের চিকিৎসা বাবদ ৫০ লক্ষ টাকা দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা তানোরে হাসপাতালে এ্যাম্বুলেন্স প্রদান BYFHA আয়োজিত Dengue Fever Eradication Campaign 2021 মুজিব শতবর্ষ উপলক্ষ্যে অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের মধ্যে আর্থিক অনুদান বিতরণ কোম্পানীগঞ্জ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি হলেন চেরাগ আলী ছাত্রলীগের উপর হামলা করায় অবশেষে প্রায় এক বছর পর যুবলীগ নেতা মঞ্জুর(৪০) গ্রেপ্তার পরকীয়া সম্পর্ক ছিন্ন করতে চাওয়ায় খুন শাহজাদপুরে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন স্বপন এমপি আবারও অবরুদ্ধ বশেমুরবিপ্রবি উপাচার্য

করোনামুক্ত হয়ে হাসপাতাল ত্যাগ করলেন কাউন্সিলর আজাদ

আব্দুল্লাহ আল লোকমান / ২০০ বার
আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০

সিলেট মহানগর প্রতিনিধিঃ ছাড়পত্র হাতে নিয়ে শামসুদ্দিন হাসপাতাল ত্যাগ করলেন সিসিকের টানা চার বারের নির্বাচিত কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

এরপর সেখানে তাকে স্বাগত জানান, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেলের ইউনিছুর রহমান।
কাউন্সিলর আজাদ এসময় বলেন, ‘আমার সুস্থ হওয়ার মধ্য দিয়ে প্রমাণ হলো দেশের স্বাস্থ্য ব্যবস্থা এখনো ভেঙে পড়েনি।বিশেষ করে সিলেটের একমাত্র করোনা আইসোলেশন সেন্টার শহীদ শামসুদ্দিন হাসপাতালে ডাক্তারদের নিবিড় পযবেক্ষন এবং আন্তরিকতার মাধ্যমে আমি করোনামুক্ত হতে পেরেছি।

তিনি সিলেট ১আসনের সাংসদ ও পররাষ্ট্র মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেনের দৃষ্টি আকর্ষণ করে বলেন, এই হাসপাতাল একসময় অভিভাবক হীন ছিলো। আজ পররাষ্ট্র মন্ত্রীর পৃষ্ঠাপোষকতায় করোনার মতো জটিল রোগের চিকিৎসা পাচ্ছে সিলেটবাসী। তিনি এই হাসপাতালের আরো অধিকতর উন্নতির জন্য মন্ত্রীর সুদৃষ্টি অব্যাহত রাখার অনুরোধ জানান।
এসময় তিনি আরো বলেন ,করোনামুক্ত হওয়ার মধ্য দিয়ে আস্থা আরো বেড়ে গেলো।তিনি সবাইকে সামাজিক দুরত্ব এবং স্বাস্থ্য সচেতন হওয়ার অনুরোধ জানান।
উল্লেখ্য, সিলেট মহানগর আওয়ামিলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আজাদদুর রহমান আজাদ গেলো ২৪ মে করোনায় আক্রান্ত হন।তিনি টানা ১০ দিন চিকিৎসার সম্পুর্ণ সুস্থ হয়ে আজ বাসায় ফিরেন।
এদিকে হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছে গত দিনে আরো ৭ জন করোনা মুক্ত হয়ে বাসায় ফিরেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com