Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

মানিকগঞ্জে বাসভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জ হরিরামপুর উপজেলা প্রতিনিধি, / ৭৯ বার
আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০

হরিরামপুর উপজেলা প্রতিনিধি ঃ অযৌক্তিকভাবে বাসভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

গত ০২-০৬-২০২০(মঙ্গলবার) বেলা ১১ টায় শহীদ রফিক সড়কের শহরের প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সিপিবির মানিকগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি আশরাফ সিদ্দিকীর সভাপতিত্বে সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম আরজু, মানিকগঞ্জ জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান হযরত, বর্তমান সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সহ-সম্পাদক আরশেদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।
নেতৃবৃন্দ বলেন, সারাদেশব্যাপী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা যখন উর্ধ্বমুখী, তখন প্রয়োজন ছিল আরো কঠোর লকডাউন, কিন্তু সরকার স্বাস্থ্য বিশেষজ্ঞ ও অন্যান্য সকল বিশেষজ্ঞদের মতামত উপেক্ষা করে অফিস-আদালত, দোকানপাট, গণপরিবহনসহ সবকিছু খুলে দিয়ে জনগণকে আরো মৃত্যু ঝুকির মধ্যে ফেলেছে। উল্টো বৃদ্ধি করা হয়েছে বাসভাড়া, যা সম্পূর্ণ জনবিরোধী। বাসের ভাড়া পূর্বেই যা বৃদ্ধি করা হয়েছিল সেটাই অযৌক্তিক ছিল। সেই সময়ও জনগণ তা মানেনি। করোনা পরিস্থিতি যখন ভাড়া কমানো প্রয়োজন, তখন নতুন করে বাড়ানো হয়েছে।

বক্তারা অবিলম্বে বাস ভাড়া কমানোর দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com