Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের নামে টাকা হাতিয়ে নেয়া বিকাশ প্রতারক গ্রেফতার

মেহেদী হাসান নিরব-চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধি / ১৯৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০

মেহেদী হাসান নিরব-চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধিঃ

পথশিশু কল্যাণ ফাউন্ডেশন এর নাম ও ছবি ব্যবহার করে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়া চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের মোঃ কাউসার এর ছেলে “কাজী ইউনুছ টুনু” কে গত ২১শে মে, বৃহস্পতিবার রাতে মোবাইল ফোন, ল্যাপটপ ও হ্যাকিং এ ব্যবহৃত আলামত সহ গ্রেফতার করে ডিবি পুলিশ কুমিল্লা।

ঘঠনা সূত্রে জানা যায়, দীর্ঘদিন মেয়েদের নাম ব্যবহার করে ফেসবুক একাউন্ট খুলে স্বেচ্ছাসেবী সংগঠন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন এর বিভিন্ন কার্যক্রমের ছবি ও নাম ব্যবহার করে পথশিশুদের জন্য সহযোগিতার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠে। প্রতারনার বিষয়টি পথশিশু কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি জানার পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে নিশ্চিত করেন এবং থানায় অভিযোগ করেন। তাদের দেওয়া বিকাশ নাম্বার গুলো পুলিশ তদন্ত করে তাকে চিহ্নিত করে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

তদন্ত সূত্রে জানা যায়, “কাজী ইউনুস টুনু” কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের একাউন্টিং বিভাগের ৩ বর্ষের ছাত্র “পথশিশুদের নামে টাকা কালেকশনের পাশাপাশি তার টার্গেট কৃত মেয়েদের ছবি অশ্লীল ভাবে ইডিট করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে বিভিন্ন সময় বিকাশের মাধ্যমে টাকা দাবি করতো।

এদিকে পথশিশু কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হাসান জানান, দীর্ঘদিন ধরে “কাজী তানিশা রহমান”, “সুমাইয়া ইসলাম”, “কামরুন্নাহার বৃথী”, “ইসরাত জাহান ভূইয়া” এরকম কয়েকটি ফেসবুক একাউন্ট থেকে আমাদের সংগঠনের ছবি ও নাম ব্যবহার করে মানুষ থেকে বিভিন্ন কৌশলে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ৭ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

আমরা অদম্য স্বেচ্ছাসেবীরা নিজেদের টিফিনের টাকা জমিয়ে অসহায় মানুষের সহযোগিতা করে যাচ্ছি কিন্তু এদের মত প্রতারকরা মানুষকে বোকা বানিয়ে তাদের থেকে লক্ষ্য লক্ষ্য টাকা হাতিয়ে নিচ্ছে। আমরা সারা দেশে সাড়ে ৫ হাজার অদম্য স্বেচ্ছাসেবী তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com