Logo
শিরেোনাম ::
সেশনজট নিরসনে শিক্ষার্থীদের সাথে বশেমুরবিপ্রবি’র ভিসির আলোচনা সভা ডুয়েট-বিসিএসআইআর’র মধ্যে গবেষণা চুক্তি স্বাক্ষরিত ভেটেরিনারিয়ানদের নিয়ে কটুক্তি করার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত প্রবাসী ছোট ভাই কে না পেয়ে বড় ভাই কে মারধর ও হত্যার হুমকি তানোরে লক্ষিত সুফলভোগী মানুষের মাঝে ৫৮ টি বকনা গরু বিতরণ কোছাক কতৃক সাহিত্য প্রকাশনা “স্বপ্ন” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন উদ্বোধন করেন এড. মাহফুজুর রহমান ডুয়েট সিএসই বিভাগের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রামগঞ্জ উপজেলার ৪ নং ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির মৃত্যু প্রবাসীর স্ত্রীকে ইলেকট্রনিক্স ব্যবসায়ীর প্রাননাশের হুমকি কাটাখালী পৌর মেয়র আব্বাসের বঙ্গবন্ধু কে নিয়ে কটুক্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যু

তাসনীম জামান, ব্যুরো প্রধান রাজশাহী / ১০১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০

তাসনীম জামান, ব্যুরো প্রধান রাজশাহীঃরাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত এক রোগীর মৃত্যু হয়েছে। হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ছিলেন তিনি। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে মারা যান তিনি।

মৃত এই ব্যক্তির নাম শফিউর রহমান। বয়স ৫৫ বছর। নওগাঁর নিয়ামতপুর উপজেলায় তার বাড়ি। গত শনিবার করোনার উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভর্তির সময় তার করোনার সবগুলো উপসর্গই ছিলো। শারীরিক অবস্থা ভালো ছিলো না। তাই তাকে আইসিইউতে রাখা হয়। এরপর রোববার তার নমুনা সংগ্রহ করা হয় এবং সোমবার হয় পরীক্ষা। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পর দিনই তিনি মারা গেলেন।

শফিউর রহমান মারা যাওয়ায় রাজশাহী বিভাগে মৃতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়ালো। শফিউরের মৃত্যুর আগে রাজশাহী, সিরাজগঞ্জ ও নওগাঁয় দুইজন করে এবং নাটোর ও বগুড়ায় একজন করে করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়েছে। বিভাগের আট জেলায় সোমবার পর্যন্ত শনাক্ত হয়েছেন ৯৬২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P