Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

রাজশাহীর তানোরে ঢাকা ফেরত দম্পতির করোনা আক্রান্ত

তাসনীম জামান, ব্যুরো প্রধান রাজশাহী / ৯৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০

 তাসনীম জামান, ব্যুরো প্রধান রাজশাহীঃরাজশাহীর তানোর উপজেলায় এবার এক দম্পতির শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। তারা সম্প্রতি ঢাকা থেকে গ্রামের বাড়িতে ফেরেন। করোনায় আক্রান্ত হওয়া দম্পতির বাড়ি উপজেলার কলমা ইউনিয়নের চন্দনকোঠা গ্রামে। সোমবার রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজিয়ারা খাতুন বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২১ মে তানোরে গ্রামের বাড়িতে ঈদ করতে আসেন আক্রান্ত দম্পতি। তারা ঢাকায় গার্মেন্টসে কর্মরত ছিলেন। বিষয়টি টের পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিরা ওই স্বামী-স্ত্রী দম্পতিকে তাদের বাড়িতে হোম কোয়ারান্টাইনে রাখেন। এছাড়াও করোনার উপসর্গ না থাকা স্বত্বেও গত ৩১ মে নতুন করে আক্রান্ত ওই স্বামী-স্ত্রীর নমুনা তাঁদের বাড়িতে গিয়ে সংগ্রহ করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) ল্যাবে পাঠান স্বাস্থ্যকর্মীরা।

গতকাল সোমবার রাতে তাঁদের নমুনা পরীক্ষার প্রতিবেদন ‘পজিটিভ’ উল্লেখ করে রামেক হাসপাতাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাদের অবগত কর হায়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো বলেন, কোন ধরনের উপসর্গ না থাকায় আক্রান্ত ওই দম্পতিকে চিকিৎসকের পরামর্শে নিজ বাড়িতেই আইসোলেশন রেখে সব ধরনের চিকিৎসা দেওয়া হবে। এছাড়া সতর্কতামূলক আক্রান্ত দম্পতির বাড়িটি লকডাউনের আওতায় আনা হয়েছে।

নতুন করে দুইজন আক্রান্ত হওয়ায় উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ জনে। এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও থানার দুই পরিচ্ছন্নতাকর্মী এবং এক পুলিশ কনস্টেবলসহ ১০ জনের করোনা শনাক্ত হয়। এঁদের মধ্যে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন তিনজন। আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী হাসপাতাল চত্বরে একটি ভবনে আইসোলেশনে রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P