Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

চট্টগ্রামে বেসরকারি হাসপাতালের দূর্নীতি প্রতিরোধে ছাত্রলীগ

অনিক বড়ুয়া চট্টগ্রাম চান্দগাঁও থানা প্রতিনিধি / ১৬২৫ বার
আপডেট সময় : সোমবার, ১ জুন, ২০২০

চট্টগ্রাম চান্দগাঁও থানা প্রতিনিধি ঃ সমগ্র বিশ্ব যখন করোনা ভাইরাস নামক মহামারীতে আক্রান্ত তখন এই ক্রান্তিলগ্নে সবচেয়ে বেশি যারা মানব সভ্যতার পুনরুদ্ধারে দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে তারা হলেন সরকারি-বেসরকারি হাসপাতালের বিভিন্ন ডাক্তার নার্স।
কিন্তু এত মহৎ কাজের মাঝেও কিছু অসাধু বেসরকারি হাসপাতাল কতৃপক্ষ সরকারি নির্দেশনাকে অমান্য করে করোনা রোগীকে সেবা দিতে অস্বীকার করছে। প্রয়োজনীয় সকল ব্যবস্থা থাকার পরও তারা অন্যান্য বিভিন্ন রোগীকে করোনা সন্দেহে আইসিইউ সহ প্রয়োজনীয় চিকিৎসা সেবা দিতে অপারগ।
মারুফ নামে এক ভুক্তভোগী তার নিউমোনিয়া সহ হৃদরোগে আক্রান্ত বাবাকে নিয়ে চট্টগ্রাম এর বেসরকারি এক হাসপাতালে আইসিইউতে ভর্তি করাতে চাইলে হাসপাতাল কতৃপক্ষ তার বাবাকে করোনা সন্দেহে ভর্তি করতে অস্বীকার জানায়। এমতাবস্থায় রোগীর অবস্থা খারাপ হলে ভুক্তভোগী মারুফ চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য অনিন্দ্য বৈদ্য সানিকে তা অবিহিত করে।
অনিন্দ্য বৈদ্য সানি চট্টগ্রাম শহরের বাইরে অবস্থান করার কারনে তাৎক্ষণিক চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অভিক দাশ গুপ্ত ও পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা জসীম উদ্দিন সুমনকে বিষয়টি অবহিত করেন।
অভিক দাশ গুপ্ত এবং জসীম উদ্দীন সুমন সরাসরি বেসরকারি সেই হাসপাতাল কতৃপক্ষের সাথে কথা বলে এবং আইনি ব্যবস্থা গ্রহণ করার কথা বললে হাসপাতাল কতৃপক্ষ রোগীকে আইসিইউ সহ প্রয়োজনীয় সকল চিকিৎসার ব্যবস্থা করে।
অভিক দাশ গুপ্ত ও জসীম উদ্দিন সুমন Engineers news 24 কে জানান তারা ভবিষ্যৎ এ এধরনের ভুক্তভোগী রোগীদের সাহায্য করতে এগিয়ে আসবে। তাছাড়া চট্টগ্রামে কোন বেসরকারি হাসপাতাল করোনা সন্দেহে রোগী ভর্তি করাতে অস্বীকৃতি জানালে তার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান তারা।
ভুক্তভোগী মারুফ Engineers news 24 কে জানান এভাবে বাংলাদেশ ছাত্রলীগ করোনা মহামারীতে বিভিন্ন ভাবে অবদান রেখে যাচ্ছে প্রতিনিয়ত। তিনি ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ছাত্রলীগকে ভবিষ্যতে সাধারন মানুষকে এভাবে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com