Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

রাজশাহীতে আওয়ামীলীগ কর্মীর স্ত্রীকে নিয়ে বিএনপি নেতা উধাও

মোঃ তাসনীম জামান, ব্যুরো প্রধান রাজশাহী / ১০৩ বার
আপডেট সময় : সোমবার, ১ জুন, ২০২০

ব্যুরো প্রধান রাজশাহী ঃ রাজশাহীর তানোরে এবার আওয়ামী লীগ কর্মীর স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন বিএনপি নেতা। এসময় ৩ লাখ ৯০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণও নিয়ে গেছেন তারা। এঘটনায় রোববার ওই ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী এরশাদ মিয়া বাদী হয়ে তানোর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ঘটনাটি ঘটেছে গত (১৫ মে) শুক্রবার দিবাগত রাতে উপজেলার গাগরন্দ সাইপাড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মোহাম্মদপুর গ্রামের স্থায়ী বাসিন্দা মোমিনুল হক মমিন (৪৬)। তিনি পাঁচন্দর ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি। তিনি উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়নের ওয়ার্ড আ’লীগ কর্মীর স্ত্রীকে নিয়ে উধাও হয়ে গেছেন।

জানা গেছে, ওই বিএনপি নেতা মমিন বেশ কয়েক বছর ধরে আ’লীগ কর্মীর স্ত্রীর সঙ্গে প্রেম করে আসছেন। গত ১৫ মে দিবাগত রাতে চেয়ারম্যানের হাত ধরে রোজিনা বেগম তার স্বামীর বাড়ি থেকে উধাও হয়ে গেছে। আ’লীগ কর্মী এরশাদ মিয়া জানান, তার স্ত্রী রোজিনা বেগম আলু বিক্রি করা ৩ লাখ ৯০ হাজার টাকা ও সোয়া দুই ভরি স্বর্ণ নিয়ে বিএনপি নেতা মমিন চেয়ারম্যানের সঙ্গে পালিয়ে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com