Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

মোহনপুরে হাঁটুপানিতে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ৯৭ বার
আপডেট সময় : শুক্রবার, ২৯ মে, ২০২০

রাজশাহী জেলা প্রতিনিধি :
রাজশাহীর মোহনপুরে হাটুপানিতে বরো ধান কাটতে গিয়ে আলমগীর হোসেন (৪২) নামে একজন কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার শনখেজুর কালিগ্রামের তসলিম উদ্দিনের ছেলে।

খবর পেয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঙ্গীয় ফোস নিয়ে ঘটনাস্থলে গিয়ে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দিয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, শুক্রবার (২৯ মে) সকালে কৃষক আলমগীর হোসেন (৪২) তার স্ত্রী ফরিদা বেগম (৩২) বাড়ির পাশে ধুরইল কাইম বিলে হাটুপানিতে বরো ধান কাটার জন্য যায়। স্বামী স্ত্রী মিলে সকাল সাড়ে ১০ টা পযন্ত এক সাথ ধান কাটেন। স্ত্রী ফরিদা বেগম তার স্বামীকে রেখে চট নেওয়ার জন্য বাড়িতে আসেন। তখন মারা যান তিনি।

নিহত কৃষক আলমগীর হোসেনের স্ত্রী ফরিদা বেগম জানান, বাড়ি থেকে জমিতে গিয়ে তার স্বামীকে দেখতে না খোঁজাখুঁজি করতে থাকে। একপযার্য়ে দেখতে পান তার স্বামী ধানের জমির হাটুপানিতে মৃত অবস্থায় পড়ে আছে। অনেক আগে থেকে তার স্বামী মৃগী রোগে ভুগছিলেন বলেও জানান তিনি।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, আগে থেকে তিনি মৃগীরোগে ভুগছিলেন। পারিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P