Logo
শিরেোনাম ::
বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়”

মুকসুদপুরে পৃথক সংঘর্ষে ওসিসহ আহত অর্ধশতাধিক, পুলিশের রাবার বুলেট নিক্ষেপ

প্রকৌশলী মাহবুব আলম, মুকসুদপুর উপজেলা প্রতিনিধি / ২১৯ বার
আপডেট সময় : বুধবার, ২৭ মে, ২০২০

মুকসুদপুর উপজেলা প্রতিনিধিঃ গোপালগঞ্জের মুকসুদপুরে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় থানার ওসি সহ অন্তত অর্ধশতাধিক আহত হয়েছে। এ সময় ১০-১৫টি দোকান ও একটি বাড়ি ভাংচুর এবং একটি মটর সাইকেল আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। গতকাল ২৭ মে মঙ্গলবার দুপুরে মুকসুদপুর উপজেলার বনগ্রাম বাজার ও আইকদিয়া গ্রামে এসব সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতদেরে মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে, বাকীদের মুকসুদপুর উপজেলা ও রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দিন আছে।
মুকসুদপুর ও কাশিয়ানী সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বনগ্রাম বাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়ার ছেলে আলমগীর মিয়ার ঔষধের দোকানের সামনে মহারাজপুর গ্রামের ইজিবাইক চালক লাবলু খান তার
ইজিবাইক রাখাকে কেন্দ্র করে দুইজনের মধ্য বাকবিতন্ডা হয়। এরই জেরে বনগ্রাম ও মহারাজপুর গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে পুলিশসহ উভয় পক্ষের অন্তত ২৫জন আহত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে বনগ্রাম বাজারের পাশের গ্রাম আইকদিয়া ও পাইকদিয়া গ্রামবাসীও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে এখানে উভয় দলের ২৫ জন আহত হয়। পুলিশ প্রায় দুই ঘন্টা চেষ্টা করে এবং বনগ্রাম বাজারে রাবার বুলেট নিক্ষেপ করে এলাকার পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে আনে।
এ খবর শুনে দ্রুত ঘটনাস্থলে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তাসলিমা আলী,মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার,যুগ্ন সম্পাদক মুক্ত মুন্সি ও সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম উভয় পক্ষকে সংঘর্ষ থেকে বিরত থাকতে অনুরোধ জানান।এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com