Logo

বাঘায় মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে সংঘর্ষে গুলিবর্ষণ, আহত ১০

বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ১০৬ বার
আপডেট সময় : বুধবার, ২৭ মে, ২০২০

বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি :বাঘায় মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের সময় গুলিতে ১০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাব্বির আলী ও আলমাসকে আটক করেছে পুলিশ।

মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম।

গুলিতে আহতরা হলেন, লালু মন্ডলের ছেলে উজ্জ্বল (৩০), আবদুল মান্নানের ছেলে আলিফ (২০), মৃত আবদুস সালামের ছেলে শাকিল (১৯), মৃত আজহার আলীর ছেলে মহিকারী (৭০)।

এছাড়া আহতরা হলেন- আবেদ আলী প্রমাণিকের ছেলে আলমঙ্গীর (৩৫), শরিফ (৪০) ও জালাল (৪৫) তারা আহম্মেদ মন্ডলের ছেলে, মৃত শমসের মন্ডলের বেলাল (৩৪), মৃত আকবর আলীর ছেলে টুটুল (৩৫)।

সেখান থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করা হয়। আজ বুধবার বেলা ১২টার দিকে বাঘার গড়গড়ি ইউনিয়নের নওসারা পদ্মার চর গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ঈদের দিনে নামজ পড়ানোকে কেন্দ্র করে একই গ্রামের ‍দুই পক্ষের মধ্যে মতবিরোধ হয়। এক পক্ষের গণি মন্ডল ও অন্য পক্ষের আলমগীর হোসেন। আজ বুধবার সকাল সাতটার দিকে গণি মন্ডলের লোকজন একই এলাকার কালামের বাড়িতে একটি আকিকার অনুষ্ঠান চলছিলো। অনুষ্ঠান চলাকালিন সময়ে আলমঙ্গীর লোকজন গিয়ে তর্কে জড়িয়ে পরে। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এসময় আলমঙ্গীর লোকজন গুলি চালিয়ে পাঁচজনকে আহত করে ঘটনাস্থাল থেকে পালিয়ে যায়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, ইয়ার গানের গুলিতে চারজন আহত হয়েছে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া দুইজনকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com