Logo

খাগড়াছড়ির সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানালেন পৌর ছাত্রলীগ সভাপতি

রফিকুল ইসলাম রাজু / ১০২ বার
আপডেট সময় : রবিবার, ২৪ মে, ২০২০

খাগড়াছড়ি প্রতিনিধি:পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন তরুন ছাত্রনেতা খাগড়াছড়ি পৌর ছাত্রলীগ সভাপতি রেজাউল করীম।

তিনি বলেন যে, ঈদ মুসলিম উম্মাহর একটি উৎসব যার মাধ্যমে ধনী-গরীব সকলে এক কাতারে সমবেত হয়।
ইসলাম ধর্মাবলম্বীদের দুটো সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের এটি অন্যতম। দীর্ঘ এক মাস রোযা রাখা বা সিয়াম পালনের পর ইসলাম ধর্মের অনুসারীগণ এ পবিত্র দিনটি ধর্মীয় দিক খুব আনন্দের সাথে পালন করে থাকে। কিন্তু কষ্টের সাথে বলতে হচ্ছে ২০২০ সালটিতে ১৪৪২ হিজরি রমযান মাসের শেষদিনে উৎসব এসেছে, তখন কোভিড–১৯ মহামারি নিয়ন্ত্রণে পুরো বিশ্ব হিমশিম খেতে হচ্ছে।
তিনি আরো বলেন , মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চলাফেরা করলে সংক্রমণের ঝুঁকি অনেকটা কমে যাবে বলে অাশাবাদী।

তিনি আরো বলেন, হিংসা, বিদ্বেষ, হানাহানি ভুলে গিয়ে সুষ্ঠু সমাজ বির্নিমাণে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষা বিরাট ভূমিকা পালন করে থাকে। ঈদ সবার জীবনে এক গুচ্ছ ভালোবাসা, আনন্দ সুখ বয়ে আনুক।

মুসলিম অমুসলিম প্রতিটি বাঙালির প্রাণে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক। প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয়, এই বন্ধন শুরু হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়েই। মহান রব্বুল অালামীন আমাদের সহায় হোন।
সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com