Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

ধামরাই উপজেলা চেয়ারম্যান ভিপি মোহাদ্দেছ হোসেনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

তমাল ব্যানার্জী,ঢাকা জেলা ধামরাই উপজেলা প্রতিনিধি / ৩৫০ বার
আপডেট সময় : রবিবার, ২৪ মে, ২০২০

ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার নির্দেশে ঢাকার ধামরাইয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেনের নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ রয়েছে চলমান আর তারই ধারাবাহিকতায় আজ রবিবার ২৪মে ২০২০ তারিখে ধামরাই উপজেলার সদর ইউনিয়ন,ভাড়ারিয়া,বাইশাকান্দা,যাদবপুর,গাঙ্গুটিয়া,সোমভাগ,বালিয়া ও কুশুরা ইউনিয়নে ২০০ অসহায় ও গরিব মানুষদের মাঝে ঈদ উপহার শাড়ী ও লুঙ্গী বিতরন করেন ধামরাই উপজেলা পরিষদের এই সুযোগ্য চেয়ারম্যান।

বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের তান্ডবে মৃত্যুপুরীতে পরিনত হয়েছে গোটাবিশ্ব। আর সেই কারণে বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণ রোধে কাজ করে যাচ্ছে সরকার। তারই ধারাবাহিকতায় প্রাণঘাতি করোনাবাইরাস সংক্রমণ রোধে দিন রাত পরিশ্রম করে, নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং খাদ্যসামগ্রী ও ঈদ উপহার নিয়ে অসহায় কর্মহীন মানুষের বাড়ী বাড়ী পৌছে দিচ্ছেন তিনি। ইতোমধ্যে মধ্যবিত্ত ও নিন্ম আয়ের মানুষ যারা খাদ্য সংকটে পড়েছেন তাদের বাড়ী বাড়ী গিয়ে খোজ খবর নিয়ে তালিকা তৈরি করে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার পৌছিয়ে দিয়েছেন। এছাড়াও তিনি করোনাভাইরাস প্রতিরোধে দিনরাত মাঠে কাজ করে যাচ্ছেন ।

এ সম্পর্কে তিনি বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে ধামরাই উপজেলার যে সকল পরিবার খাদ্য সংকটে পড়েছেন তারা আমাদের প্রতিনিধিদের সাথে যোগাযোগ করলে আমি নিজে গাড়ী নিয়ে তাদের বাসায় খাদ্য সামগ্রী পৌছিয়ে দেব এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরিব অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী পৌছে দিচ্ছি তিনি আরো বলেন, যখন থেকে ধামরাই লক ডাউন শুরু হয়েছে ওই সময় থেকেই আমি আমার সাধ্য মতো অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর এখন অব্দি চেষ্টা চালিয়ে যাচ্ছি,সেই সাথে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ধামরাইবাসী কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও জনসাধরণকে সচেতন হতে হবে সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলা ও সামাজিক দুরুত্ব বজায় রেখে চলাফেরা করা এবং প্রত্যেককে হোম কোয়ারেন্টাইন মেনে চলতে হবে।

এই সময় উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন, ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের (সভাপতি) পদপ্রার্থী সাইদুল ইসলাম পিয়াস সহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com