Logo
শিরেোনাম ::
শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

শাহজাদপুর বাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল

এস এম লাভলু, সিরাজগন্ঞ্জ জেলা প্রতিনিধি / ৩২৪ বার
আপডেট সময় : রবিবার, ২৪ মে, ২০২০

এস এম লাভলু, সিরাজগন্ঞ্জ জেলা প্রতিনিধিঃ

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুঁশি, ঈদ মানেই সারা বিশ্বের মুসলিমদের হৃদয়ে বয়ে যায় পবিত্র আনন্দের জোয়ার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, শাহজাদপুর সরকারি কলেজ শাখার সাবেক আহবায়ক, শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও সাবেক সভাপতি, বর্তমান শাহজাদপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সিরাজগন্ঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার সর্বস্তরের মানুষকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। শুভেচ্ছা জানানোর পাশাপাশি তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

Engineers News 24 এর মাধ্যমে, মাহবুবে ওয়াহিদ শেখ কাজল সর্বস্তরের মানুষকে এবং শাহজাদপুরের প্রবাসী বাংলাদেশীদের শুভেচ্ছা প্রদানকালে বলেন, “ঈদুল ফিতর” দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য আসে সুখের ও পবিত্র মহা আনন্দের বার্তা নিয়ে।

তিনি আরো বলেন, “পবিত্র রমজান মাস হচ্ছে নিজেকে অন্যায় ও অপরাধ থেকে রক্ষা করে ১টি পবিত্র ও সুন্দর জীবন গঠনের সময়। এই মাসে গরীব, অসহায়, দুস্থ্য ও আত্মীয়তার সম্পর্কের মাঝে তৈরী হয় ১টি সুন্দর ও ভালবাসার সম্পর্ক। তাই এই সম্পর্ক যেন সর্বদা অটুট থাকে তিনি সেই আহ্বানও জানান। এছাড়াও মহামারী করোনা ভাইরাসের ছোবল থেকে বাঁচার জন্য সকলকে সচেতন ভাবে ঈদের আনন্দ উপভোগ, শপিংমলে কেনাকাটা বন্ধ রাখা, গণ-পরিবহনে যাতায়াত বন্ধসহ সকল প্রকার সরকারি নির্দেশনা মেনে চলার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, বেঁচে থাকলে জীবনে ঈদ আসবে তাই আসুন সবাই সচেতন হই, নিরাপদ ভাবে ঈদ উপভোগ করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com