Logo
শিরেোনাম ::
ভেটেরিনারিয়ানদের নিয়ে কটুক্তি করার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত প্রবাসী ছোট ভাই কে না পেয়ে বড় ভাই কে মারধর ও হত্যার হুমকি তানোরে লক্ষিত সুফলভোগী মানুষের মাঝে ৫৮ টি বকনা গরু বিতরণ কোছাক কতৃক সাহিত্য প্রকাশনা “স্বপ্ন” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন উদ্বোধন করেন এড. মাহফুজুর রহমান ডুয়েট সিএসই বিভাগের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রামগঞ্জ উপজেলার ৪ নং ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির মৃত্যু প্রবাসীর স্ত্রীকে ইলেকট্রনিক্স ব্যবসায়ীর প্রাননাশের হুমকি কাটাখালী পৌর মেয়র আব্বাসের বঙ্গবন্ধু কে নিয়ে কটুক্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বঙ্গবন্ধুকে কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আব্বাস আলীকে গ্রেপ্তারের দাবি রাসিক কাউন্সিলরবৃন্দের ডুয়েটে শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উদ্বোধন

মাগুরা সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মিনতি রানীর দত্ত ত্রান সামগ্রী বিতরণ

রিপন ঘোষ / ৩৫৯ বার
আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০

মাগুরা জেলা প্রতিনিধিঃ মাগুরা সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মিনতি রানী দত্ত আজ ২৩ তারিখ শনিবার মাগুরা সদর উপজেলা ও পৌরসভার গরীব অসহায় ৩০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার তুলে দেন। গরীব অসহায় মানুষের মাঝে।
সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মিনতি রানী দত্ত তার নিজের উদ্যোগে আজ ২৮ দিন ধরে সদর উপজেলার বিভিন্ন জায়গাতে নিজে গিয়ে গরীর অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে। এবং প্রতিদিন বিভিন্ন জায়গা যেয়ে ১০০ জনের মাঝে ইফতার তুলে দেই ।মিনতি রানী দত্ত বলেন আমাকে, সদর উপজেলার মানুষ ভালবেসে আমাকে ভোটে জিতিয়ে তাদের প্রতিনিধি করেছে। তাই আমি যত দিন বেঁচে থাকবো চেষ্টা করবো গরীব অসহায় এবং প্রতিটা মানুষের সুখে দূখে পাশে থাকবো।এই দূর্যোগের সময় আমি আশা করি জনগনের প্রতিনিধি যারা তারাই যদি তার এলাকার প্রতিটা অসহায় মানুষের পাশে দাড়ায় তাহলে কিছুটা হলেও কষ্ট কমবে ।
তাই আমি আজ প্রায় এক মাস ধরে প্রতিদিন ১০০জনের খাবার বিতরণ করে চলেছি।জানি না আমি কতটা করতে পারছি?তারপরেও বলবো মাগুরা সদর উপজেলার গরীব অসহায় মানুষের কোন প্রয়োজন হলে সরাসরি আমার কাছে চলে আসবেন। আমি সব সময় আপনাদের পাশে আছি। এবং থাকবো। সবাই আমার জন্য আশীর্বাদ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P