Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান

রিপোর্টারের নাম / ৬৪৬ বার
আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০

ডেস্ক প্রতিবেদনঃ  আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক, স্টেজ ফর ইয়্যুথ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান।

তিনি বলেন পবিত্র মাহে রমজান সিয়াম সাধনার মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর মুসলিম জাতির পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল ফিতর আসছে। কিন্তু করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না মুসলমানরা।

তিনি বলেন, ‘সবাইকে ঈদ মোবারক। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। আমি আশা করবো এই কঠিন সময়েও যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করে। সামাজিক দূরত্ব মেনে ঈদের নামাজ আদায় করুন এবং ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন।

পাশাপাশি আপনার নিজ নিজ এলাকার অসহায় প্রতিবেশীদের পাশে দাড়িয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানাচ্ছি। করোনা যুদ্ধে আমরা তাদের পাশে দাড়িয়ে মনোবল বৃদ্ধিতে সহায়তার মাধ্যমে,যুদ্ধে জয়ী হতে একসঙ্গে কাজ করি।

এখন সময়টা অনেক বেশি ভিন্ন বিশ্বের সবাই একই পরিস্থিতি মোকাবেলা করছে। তবে এটাই প্রার্থনা থাকবে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সবাই ভালো থাকুক। এই পৃথিবী আবার স্বাভাবিক হোক আগের মতো- ঈদ মোবারক!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P