Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

ঈদকে সামনে রেখে করোনায় বিপর্যস্ত মানুষের পাশে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

রিপোর্টারের নাম / ১৫২ বার
আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০

ডেস্ক প্রতিবেদনঃ  বিগত দুই মাস ধরে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনার ছোবলে মানুষ আজ বিপর্যস্ত। শুধু দুস্হ ও শ্রমজীবী মানুষ নয়, নিন্মমধ্যবিত্ত ও মধ্যবিত্ত মানুষ ও আজ অসহায়।

এই সংকটময় মুহুর্তে হাজিগন্জ -শাহরাস্তির মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য জাতিসংঘ এসকাপের জ্বালানি বিষয়ক কমিটির চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ হোসাইন। ইতিপূর্বে তিনি নিম্ন আয়ের শ্রমজীবী ও দিনমজুর মানুষ যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের ৯০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

এমন দু:সময়ে তিনি আসন্ন ঈদকে সামনে রেখে চাঁদপুর জেলার হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলায় নিম্নমধ্যবিত্ত মধ্যবিত্ত পরিবার যারাও আজ করোনার কারনে অসহায় অথচ মুখ ফুটে কারো কাছে হাত পাততে পারছে না তাদেরকে নগদ অর্থ সহায়তা প্রদানে এগিয়ে এসেছেন। তাছাড়া তিনি আজ সকাল ১১ টায় এই দুই উপজেলায় ৫০০ দূস্হ মানুষের মধ্যে যাকাতের কাপড় বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ৯ নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব কাজী নূরুর রহমান বেলাল, ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারি অলিউল্ল্যাহ, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগ নেতা সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মাহাবুব চৌধুরী, হাজিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জনাব কামাল সেক্রেটারি এনায়েত মজুমদার, সাবেক ছাত্রলীগ নেতা আব্দরু রাজ্জাক সহ অন্যান্য নেত্রীবৃন্দু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com