Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

সফলতা ও স্বার্থকতার সাথে এক বছর পূর্ণ করলো ধামরাই উপজেলা ছাত্রলীগ

তমাল ব্যানার্জী,ঢাকা জেলা ধামরাই উপজেলা প্রতিনিধি / ৪৬০ বার
আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০

ধামরাই প্রতিনিধিঃ বর্তমানে ধামরাই উপজেলা ছাত্রলীগ বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম গুরুত্বপূর্ণ একটি শাখা।যা গত ২০১৯ সালের ২২ মে অনেক বাধা বিপত্তি অতিক্রম করে করে দীর্ঘ ১৯ বছর পর পুনর্গঠিত হয়েছিল। যা এই বছর সফলতা ও স্বার্থকতার সাথে ১ বছর পূর্ণতা প্রাপ্তি পেল।

এই বিষয়ে ধামরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক-আদনান হোসেন বলেন,আমি আদনান হোসেন ধামরাই উপজেলা ছাত্রলীগের এই পবিত্র দায়িত্ব পাওয়ার পর থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে নিজের জন্য, দলের জন্য, দেশের জন্য, সর্বসাধারনের জন্য নির্লোভ নিরলস ও নিরহংকারীভাবে কাজ করে যাওয়া সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। । আমার সহযোদ্ধা মৃদুল মাহমুদ সাদ্দাম মারা যাওয়ার পূর্বে এবং পর থেকে এই পবিত্র সংগঠনটিকে সর্বোচ্চ গতি দেওয়ার চেষ্টা করেছি এবং নিজের মত করে সংগঠনকে টিকিয়ে রেখে সামনের দিকে ছুটে চলার সর্বোচ্চ চেষ্টা করছি । জানিনা কতটুকু সফল আমি । তবে এটুকু বলবো আমার সফলতা টুকু আপনাদের এবং ব্যর্থতার দায় সম্পূর্ণ আমার ।এখন আমি বাংলাদেশ ছাত্রলীগ এবং ধামরাই উপজেলা ছাত্রলীগ তথা ধামরাইয়ের জনগণের জন্য কতটুকু সফল বা ব্যার্থ এটা আপনারাই ভালো বলতে পারবেন ।

আদনান হোসেন আরও বলেন,ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির ভাই এর নির্দেশে আমি আমার দায়িত্ব থেকে সকল কাজে নিজের সবটুকু দিয়ে এখন অব্দি কাজ চালিয়ে যাচ্ছি, ধামরাই উপজেলা ছাত্রলীগের প্রতিটা কর্মী করোনা ভাইরাস উপেক্ষা করে দেশের ক্রান্তিলগ্নে গরীব অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এখনো খাবার বিতরন চলমান রয়েছে সেই সাথে প্রান্তিক কৃষকদের ধান কেটে ঘরে পৌছে দিচ্ছে ধামরাই উপজেলা ছাত্রলীগ,ইতিহাসের ধারক বাহক বাংলাদেশ ছাত্রলীগ,ধামরাই উপজেলা শাখা সর্বদা দেশের যেকোনো ক্রান্তিলগ্নে সচেষ্ট ভূমিকা রাখবে আমি সর্বদা আশা রাখি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com