Logo
শিরেোনাম ::
বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়”

মানবতার অনন্য উদাহরণ দেখালেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্রফেডারেশন রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক

রিপোর্টারের নাম / ৪৫১ বার
আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০

ডেস্ক প্রতিবেদনঃ চুয়াডাঙ্গা হতে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিঃ শাহনেওয়াজ খান মিলনের কাছে আজ দুপুর ১২ টায় একটা কল আসলে জানায় গতকাল রাতে https://engineersnews24.com   এর চুয়াডাঙ্গা প্রতিনিধির ছোট ভাই মারাত্বক এক্সিডেন্ট করে এবং যুবকের পা ভেঙে যায়, তারা রাজশাহী তে চিকিৎসার জন্য আসে কিন্তু এখানে তাদের আত্মীয় স্বজন না থাকায় দুশ্চিন্তায় পড়ে এসব ইঞ্জিঃ মিলন কে জানানো মাত্রই তিনি রাজশাহী মহানগরের নেতাকর্মী কে আহবান করে মেডিকেলে গিয়ে রোগী  রিসিভ করে ওয়ার্ডে ভর্তি করে যাবতীয় দেখাশোনা করতে।

 

রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী মোঃ তাসনীম জামান কে কল দেওয়া মাত্রই সে ছুটে যায় মেডিকেলে। দেশের এমন পরিস্থিতিতে করোনা আতঙ্কে যেখানে কেউ সাহায্যের হাত বাড়াচ্ছিল না সেখানে তাসনীম কে ডাকার সাথে সাথেই চলে আসে। রোগীর পরিবারের পক্ষ থেকে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

 

মোঃ তাসনীম জামান বলেনঃ মিলন ভাই কল দিয়ে বিষয়টি জানানোর মাত্রই আমি সেখানে যায় আমার সাথে ছিল যুগ্ম সম্পাদক আমির হামজা ও সহ-সভাপতি বাপ্পী রহমান। ওই রোগীকে রিসিভ করে ৩১ নং ওয়ার্ডে রাখা হয়। তার পায়ের এক্স-রে করা হবে। যাবতীয় সহযোগীতায় আমি তাদের পাশে আছি। যেহেতু ছাত্র রাজনীতি করি তাই সবসময় মানব সেবায় নিয়োজিত থাকার চেস্টা করি।আমাদের এই শিক্ষা রাজশাহীর
ঐতিহ্যবাহী জামান পরিবার থেকে, যেই পরিবার রাজশাহীতে করোনা সংকটের শুরু থেকেই কর্মহীন মানুষদেরকে বিভিন্ন সাহায্যের মাধ্যমে বুকে আগলে রেখেছেন। রাজশাহী নিয়ে কিছু বলতে গেলে উনাদের নিয়ে না বললেই নয়। রাসিক মেয়র জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন, মেয়র পত্নী বিশিষ্ট সমাজসেবী শাহীন আখতার রেণী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা। তারা দেশরত্নের সারথি হয়ে দিন রাত পরিশ্রম করে কাজ করে যাচ্ছেন, রাজশাহীবাসীর পাশে আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com