Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

খাগড়াছড়ি জেলা পরিষদ কর্তৃক ৮০টি মসজিদে আর্থিক সহায়তা প্রদান

রফিকুল ইসলাম রাজু, খাগড়াছড়ি প্রতিনিধি / ১১৮ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা পরিষদের পক্ষ থেকে ৯টি উপজেলার ৮০টি মসজিদে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২১মে) সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের তৃতীয় তলার সম্মেলন কক্ষে পরিষদ সদস্য এম এ জব্বার এ সহায়তার নগদ অর্থ মসজিদ সংশ্লিষ্ট ইমামগনের হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী।

খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এম এ জব্বার উপস্থিত সাংবাদিকদের বলেন, করোনাভাইরাস আতঙ্কে সকল উপজেলার মানুষ আজ কর্মহীন হয়ে পড়েছে। এই সময় কর্মজীবী ও নিম্ন আয়ের মানুষ উপার্জনহীন হয়ে পড়েছে। যার ফলে মসজিগুলোর ব্যায়ভার বহন করা কষ্টসাধ্য ব্যাপার। সেই দিক বিবেচনা করেই মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নেতৃত্বে সকলস্থরেই সহায়তা প্রদান করা হচ্ছে। খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা ও খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর দিক নির্দেশনায় বিভিন্নভাবে সহায়তা প্রদান করা হচ্ছে। তিনি উপস্থিত ইমামদের প্রাণঘাতী করোনাভাইরাস সম্পর্কে সচেতন ও সরকারী গুরুত্বপূর্ণ নির্দেশনা মেনে পরামর্শ দেন এবং এই দুর্যোগময় মুহুর্তগুলোর কথা স্থানীয়দের মাঝে সজাগ করতে অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com