Logo
শিরেোনাম ::
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন”

“সুতাং ফ্রেন্ডস সার্কেল” এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গরীব অসহায় পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম / ২৯২ বার
আপডেট সময় : বুধবার, ২০ মে, ২০২০

আজিজুর রহমান চৌধুরী : শায়েস্তাগঞ্জ উপজেলা ৭নং নুরপুর ইউনিয়নের অন্যতম একটি সক্রিয় সামাজিক সংগঠন “সুতাং ফ্রেন্ডস সার্কেল” এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে- উক্ত সংগঠনের পক্ষ থেকে গরীব অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী (ঈদ উপহার) বিতরণ করা হয়েছে।

 

আজ বিকালে বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করেন উক্ত সংগঠনের সদস্যরা।
সংগঠনের সভাপতি সাকিব আল হাসান ইমরান এর সঙ্গে ঈদ সামগ্রী বিতরণের বিষয় নিয়ে জানতে চাইলে তিনি জানান- এই বছর সুতাং ফ্রেন্ডস সার্কেল এর প্রতিষ্ঠা বার্ষিকী ঈদের আগ মুহূর্তে পড়াতে আমরা সিদ্ধান্ত নেই গরীব অসহায় পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করার। আজকে আমরা সংগঠনের পক্ষ থেকে ২য় ধাপে ৬০ পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করেছি। ইনশাআল্লাহ- গরীব অসহায় পরিবারে ঈদ সামগ্রী সহ বিভিন্ন সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।
সংগঠনের সাংগঠনিক সম্পাদক নুর আলম আহমেদ রিংকু’র সঙ্গে ঈদ সামগ্রী বিতরণের বিষয় নিয়ে জানতে চাইলে তিনি জানান-
সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০১৪ সালের ১৯ই মে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এই বছর সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী ঈদের আগ মুহূর্তে পড়াতে ও অসহায় গরিব দুঃখীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সংগঠনের পক্ষ থেকে ২য় ধাপে ৬০ পরিবারে ঈদ সামগ্রী (ঈদ উপহার) ঘরে ঘরে পৌছিয়ে দেওয়া হয়েছে।
এর আগে ১ম ধাপে ৬০ পরিবারে ইফতার সামগ্রী (রমজানের উপহার) বিতরণ করা হয়েছে।
ঈদ সামগ্রী বিতরণের সময় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P