Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

তরুন সমাজসেবক অমিত চৌধুরীর বিশেষ ইদ উপহার

শাওন আরাফাত চট্টগ্রাম প্রতিনিধি। / ৪৫০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে মানুষের জন্য নিজেকে বিলিয়ে দেওয়া অনেক মানুষের মধ্যে তরুন সমাজসেবক অমিত চৌধুরী একজন। অমিত চৌধুরী বিশিষ্ট সমাজসেবক সুকুমার চৌধুরীর একমাত্র পুত্র। করোনাভাইরাসের শুরু থেকে এখন পর্যন্ত মানুষের জন্য খাদ্য-সামগ্রী বিতরন করে যাচ্ছেন অমিত চৌধুরী। এবার মসজিদের ইমামদের জন্য বিশেষ ঈদ উপহার দিলেন সুকুমার চৌধুরী ও অমিত চৌধুরী।চান্দঁগাও মোহরা এলাকার ৫৬টি মসজিদের ইমামকে এই বিশেষ ঈদ উপহার দেওয়া হয়। মসজিদের ইমাম যারা আছেন তাদের জন্য বিশেষ উপহার, আর্থিক ভাবে তাদের সহায়তাসহ তাদের সার্বিক সুবিধা অসুবিধার খোঁজ-খবর নিলেন।এছাড়াও চট্টগ্রামের ৫০০ বৌদ্ধ -খ্রিস্টান পরিবারকে অমিত চৌধুরীর পক্ষ থেকে খাদ্য সহায়তা দেওয়া হয়।

Engineers news 24 কে অমিত চৌধুরী বলেন ” ছোটকাল থেকেই দেখছি বাবা মানুষের জন্য বিপদে আপদে ঝাঁপিয়ে পড়েন।আমি বাবার আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষ পাশে দাঁড়াতে চাই।আমাদের জন্য সবাই দোয়া ও আশীর্বাদ করবেন, যাতে সদাসর্বদা মানুষের পাশে দাঁড়িয়ে নিজের সর্বোচ্চ দিতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P