Logo
শিরেোনাম ::
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন”

মাননীয় মেয়রের ত্রাণ তহবিলে নগদ ৫০,০০০ টাকা অনুদান দিলেন ছাত্রলীগ কর্মী হিমু

মোঃ তাসনীম জামান, চীফ ব্যুরো রাজশাহী। / ২৪২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

রাজশাহী প্রতিনিধিঃ করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের খাদ্য সহায়তায় রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ তহবিলে নগদ অর্থ অনুদান দিয়েছেন রাজশাহী কলেজ ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী এহসানুল করিম হিমু। আজ মঙ্গলবার দুপুর ৩ টায় নগর ভবনে মেয়রের হাতে ব্যক্তিগত তহবিল থেকে অনুদানের এই অর্থ তুলে দেন তিনি। এ সময় মেয়র তাকে আন্তরিক ধন্যবাদ জানান।

অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম বাবু এবং ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আহসান হাবিন হাসান।

এসময় হিমু বলেন দেশের এই পরিস্থিতিতে নিজের উদ্যোগে কিছু করতে পেরে খুব ভালো লাগছে। টাকা গুলা আমি ব্যাংকে সেভিংস করতাম ভাবলাম এখনই সময় উদারতা দেখানোর। আমাদের সিটি মেয়র যে অক্লান্ত পরিশ্রম করে কাজ করে যাচ্ছেন তার পাশে ক্ষুদ্র প্রচেষ্টায় দাড়াতে পেরে সত্যি খুব ভালো লাগছে।আমি একজন আওয়ামী রাজনীতি পরিবারের ছেলে,আমার বাবা ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি, রাজনীতি করতে চায় ছোট থেকেই এবং সারাজীবন মানব সেবায় নিয়োজিত থাকতে চাই।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এরপর মেয়রের আহ্বান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P