Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

শাহজাদপুরে ৮ শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলেন গোলাম সাকলাইন সেলিম

এস এম লাভলু / ৪৬৫ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

এস এম লাভলু জেলা প্রতিনিধি সিরাজগন্ঞ্জ : বিশ্বজুড়ে মহামারি সৃষ্টি করা করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে ক্রমাগত বেড়ে চলছে হতাশা আর আর্তনাদ । কর্মহীন হয়ে ঘরবন্দী হওয়ায় নিয়মিত রোজগার না থাকায় জীবন জীবিকা চলাতে হিমসিম খাচ্ছে মানুৃষ। নিম্নবিত্তদের যেমন শুরু হয়েছে ভয়াবহ দুঃসহ জীবন,ঠিক তেমনি ভাবেই মধ্যবিত্তদের ঘরে ঘরে চলছে চাপা কান্নার রোল। এমনই এক ভয়ানক মানবিক বিপর্যয়ের সময় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে দুহাতে ঠেলে প্রাণপন কাজ করে যাচ্ছেন সিরাজগঞ্জের শাহজাদপুরের ১জন মানবিক মানুষ গোলাম সাকলাইন (সেলিম) ।

ঈদ উপহার ও খাদ্য সামগ্রী নিয়ে ছুটে চলছেন অসহায় মানুষের দুয়ারে দুয়ারে। অনেকটা নিভৃতে লোকচক্ষুর আড়ালে কয়েক সপ্তাহ যাবৎ অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিয়ে আসছেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক গোলাম সাকলাইন (সেলিম) । এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার নিজ গ্রাম বাচরা ৮শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে ৫ কেজি চাউল ১ কেজি সেমাই ১ কেজি চিনি ১ কেজি ডাউল 2 কেজি আলু ১ কেজি তেল ১ কেজি সেমাই বিতারন করেন। এ সময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর আজাদ রহমান শাহজাহান উপজেলা চেয়ারম্যান, প্রভাষক জনাব বাহারুল ইসলাম (বাহার) ও আবুল হাসেম ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।।
গোলাম সাকলাইন (সেলিম) জানান, করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাড়ানো মানবিক দায়িত্ব। তাই আমরা এই দায়িত্ব বোধ থেকেই এমন উদ্যোগ নিয়েছি। তবে কোন মানুষের একার পক্ষে এই অঞ্চলের বিরাট জনগোষ্ঠীর মুখে অন্ন তুলে দেওয়া সম্ভব নয়। তাই সমাজের বিত্তবানেরা যদি যার যার জায়গা থেকে এই সমস্ত অসহায় মানুষদের সহায়তা করেন তাইলে আমরা ইনশাআল্লাহ সম্মিলিত চেষ্টায় এই সংকট কাটিয়ে উঠতে পারব, মহা সংকট থেকে উত্তরন না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com