Logo
শিরেোনাম ::
ডুয়েট ছাত্রলীগ এর প্রচার সম্পাদকের চিকিৎসা বাবদ ৫০ হাজার টাকা দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা তানোরে হাসপাতালে এ্যাম্বুলেন্স প্রদান BYFHA আয়োজিত Dengue Fever Eradication Campaign 2021 মুজিব শতবর্ষ উপলক্ষ্যে অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের মধ্যে আর্থিক অনুদান বিতরণ কোম্পানীগঞ্জ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি হলেন চেরাগ আলী ছাত্রলীগের উপর হামলা করায় অবশেষে প্রায় এক বছর পর যুবলীগ নেতা মঞ্জুর(৪০) গ্রেপ্তার পরকীয়া সম্পর্ক ছিন্ন করতে চাওয়ায় খুন শাহজাদপুরে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন স্বপন এমপি আবারও অবরুদ্ধ বশেমুরবিপ্রবি উপাচার্য

মানবিক দৃষ্টান্তর এক উজ্জ্বল প্রতিফলক ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মোহাদ্দেছ হোসেন

তমাল ব্যানার্জী ধামরাই প্রতিনিধি / ৪৩২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

ধামরাই প্রতিনিধি- ধামরাইয়ে উপজেলার প্রতিটি ইউনিয়ন এবং পৌরসভার সকল ওয়ার্ডে ত্রাণ বঞ্চিত দারিদ্র্য ও মধ্যবিত্ত এবং করোনায় আক্রান্ত ফ্যামিলির বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিলেন উপজেলা চেয়ারম্যান সাবেক ভিপি জননেতা মোহাদ্দেস হোসেন।

করোনা প্রাদুর্ভাবের প্রথম থেকেই সমাজের মধ্যে সুবিধা বঞ্চিত হতদরিদ্র ক্ষুধার্ত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ উদ্দেগ্যে ইউনিয়ন এবং ওয়ার্ডের সকল লোকের মাঝে ৯০০০ হাজার মানুষের মধ্যে এ পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরন করে যাচ্ছেন তিনি। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে এই বিশেষ খাদ্য প্যাকেটে খাদ্য সামগ্রীর তালিকায় আছে, চাল,ডাল, আলু, তেল,সেমাই, সাবান, ইফতার সামগ্রী, নগদ টাকা ইত্যাদি। করোনার দুর্যোগে অবহেলিত সুবিধা বঞ্চিত ধামরাই উপজেলায় প্রায় সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান যানবাহন বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পরেন মধ্যবৃত্ত ও দারিদ্র্য পরিবার গুলো। এ উপজেলা শিল্পাঞ্চল ঘোষণা হাওয়ায় জনসংখ্যা তুলনা মূলক বেশী তাই সরকারী বরাদ্দ কিছুটা সীমিত হলেও প্রধানমন্ত্রী নিদর্শনা বৃত্তশালীদের এগিয়ে আসার আহ্বানে সারা দিয়ে নিজ উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। মোহাদ্দেস হোসেন। করোনার শুরু থেকেই তিনি অসহায়, দুস্থ, হতদরিদ্র এবং পরিবহন শ্রমিক, নির্মাণ শ্রমিক ও কর্মহীন দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছেন মোহাদ্দেছ হোসেন।
উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন বলেন, ধামরাই উপজেলায় কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে,তার ফ্যামেলিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেয়া হবে ৫০ হাজার টাকা আর যারা গোসল করাবে তাদেরকে দেয়া হবে ১০ হাজার টাকা। তিনি আরো বলেন, আমি শুনেছি ধামরাই এর অনেক জায়গায় নিজ এলাকার ভোটার কার্ড না হওয়ার কারণে ত্রাণ ও সহযোগিতা পাননি। আমার পক্ষ থেকে এরকম কোন ভেদাভেদ নেই, সকল মধ্যে বৃত্ত, অসহায়, দুস্থ, হতদরিদ্রদের কে বাড়ি বাড়ি গিয়ে এ ত্রান পৌঁছে দিচ্ছি এবং যতোদিন এই মহামারী থাকবে ততোদিন দিয়ে যাবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com