Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

দুর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই সুনামগঞ্জের বাউল রণেশ ঠাকুরের বই-বাদ্যযন্ত্র

নিজস্ব প্রতিবেদক / ৪১৬ বার
আপডেট সময় : সোমবার, ১৮ মে, ২০২০

সুনামগঞ্জপ্রতিনিধিঃ  সিলেট অঞ্চলের প্রখ্যাত বাউল শিল্পী রণেশ ঠাকুরের ঘরে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল উজানধল গ্রামে নিজ বাড়িতে থেকে সঙ্গীত চর্চা করেন বাউল সম্রাট শাহ আব্দুল করিমের অন্যতম এই শিষ্য। রোববার মধ্যরাতে তার গানের ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

রণেশ ঠাকুরের অভিযোগ,পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা রাতের আঁধারে আগুন লাগিয়ে পুরো ঘর পুড়িয়েছে । এতে বাধ্যযন্ত্রসহ তার সঙ্গীতচর্চার বিভিন্ন যন্ত্রপাতি পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
যারা সঙ্গীত ভালবাসেনা যাদের হৃদয়ে সুরের মমতা নেই তারাই এমন কাজ করতে পারে । এই হীনমন্যতার সঠিক বিচারের দাবি করেছেন সঙ্গীত প্রেমীরা।
দিরাই থানার ভারপ্রাপ্ত ওসি নজরুল ইসলাম জানান ঘটনাস্থল পরিদর্শন করছেন। বিষয়টি তদন্ত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com