Logo
শিরেোনাম ::
মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার ।

ফোন পেয়ে কৃষকের ধান কেটে দিলো চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ

রিপোর্টারের নাম / ২১৭ বার
আপডেট সময় : সোমবার, ১৮ মে, ২০২০

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের নির্দেশে ১৮ মে রোজ সোমবার চাতরীয়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের আলতাফ হোসেন নামে এক অসহায় কৃষকের ১২ শতক ধান কেটে বাড়ি পৌছে দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মুনতাসিব রুবেল সহ একটি টিম। রোজা রেখে সকাল ৬ টা থেকে ওই কৃষকের পাশে দাঁড়ায় তাঁরা।

মুনতাসির রুবেল বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরত্ন শেখ হাসিনা ও আনোয়ারার মাটি ও মানু আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি জানান, ‘আমরা চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের ব্যানারে ধান কাঁটা কর্মসূচি শুরু করেছি মাননীয় ভুমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ভাইয়ের নির্দেশে।’

মুনতাসির রুবেল আরো জানান, ছাত্রলীগ নিয়ে বর্তমান সময়ে আলোচনা সমালোচনার বাইরে গিয়ে মানবতাকে মূল লক্ষ্য হিসেবে নিয়ে আমার চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সামর্থ্যের সবটুকু দিয়ে চেষ্টা করেছি করোনার এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে থাকার।যেখানে আমরা প্রত্যেকেই চেষ্টা করি নিজেরা সম্মিলিত ভাবে স্বল্প পরিসরে হলেও মানুষের পাশে দাড়াঁনোর।

আলতাফ হোসেন নামে ওই কৃষকের সাথে কথা বললে তিনি জানান করোনার সময়ে আমি আজকে বেশকিছুদিন ধরে সব জায়গায় আমার ধান কাটার জন্য শ্রমিক খোঁজেছিলাম। আমার এক ভাইয়ের মাধ্যমে ছাত্রলীগের ভাইদের সাথে রাতে কথা হয়।তার সকালে এসে আমার ১২ শতক ধান কেটে বাড়িতে পৌছে দেয়। তারা না হলে ঘুর্নিঝড আমফানের প্রভাবে আমার শেষ সম্বল টুকু নষ্ট হয়ে যেতো।আমি মাননীয় ভুমি মন্ত্রী ও ছাত্রলীগের ভাইদের প্রতি কৃতজ্ঞতা জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com