Logo
শিরেোনাম ::
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন”

সিলেট দক্ষিণ সুরমা করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

বিপ্লব চন্দ্র দেব / ১২৯ বার
আপডেট সময় : সোমবার, ১৮ মে, ২০২০

সিলেট দক্ষিণ সুরমা প্রতিনিধি: সিলেটের দক্ষিণ সুরমায় এক জনের প্রাণ কেড়ে নিয়েছে মরণব্যধি করোনা। গতকাল রবিবার (১৭ মে) রাত ১১টার দিকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে তিনি মারা যান। ৬৫ বছর বয়েসি নিহত দবির মিয়ার বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে। তিনি তেতলি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন।

 

ছবিঃ মৃত্যু ব্যাক্তি

এছাড়া তিনি সিলেট নগরের সোবহানীঘাটস্থ নোয়াব আলী মার্কেটের ব্যবসায়ীও ছিলেন।

দবির মিয়ার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন শামসুদ্দিন হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র। তিনি জানান, ওই ব্যক্তি রবিবার (১৭ মে) রাত ৯ টার দিকে হাসপাতালের ভর্তি হয়েছিলেন এবং ১১ টার দিকে মারা যান। তাকে নগরীর মানিকপীর টিলায় দাফনের প্রক্রিয়া চলছে।

সুশান্ত কুমার মহাপাত্র বলেন, গতকাল রবিবার (১৭ মে) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে তার শরীরের নমুনা পরীক্ষার পর করোনা ধরা পড়ে। তবে এক সপ্তাহ থেকেই তার শরীরে করোনার উপসর্গগুলো ছিলো। বিশেষ করে গতকাল তার শ্বাসকষ্ট খুব বেশি ছিলো।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল আজ সোমবার (১৮ মে) সকাল ১০টায় বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মকর্তা আসছেন, তারা আসলেই দাবির মিয়ার বাড়ি ও আশপাশ এলাকা আনুষ্ঠানিকভাবে লকডাউন ঘোষণা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P