Logo
শিরেোনাম ::
রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ শাখার মাস্ক বিতরণ কর্মসূচী

রাজশাহীতে অটো ও রিক্সা চালকদের মানববন্ধন

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি। / ৯১ বার
আপডেট সময় : রবিবার, ১৭ মে, ২০২০

রাজশাহী জেলা প্রতিনিধিঃ ‘বাঁচারমত বাঁচতে চাই, অর্থ ও খাদ্য চাই’ এই স্লোগান নিয়ে রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজাশহীর বহরমপুর সিটি বাইপাস মোড়ে মানববন্ধন করে অটো ও রিক্সা চালকগণ।

অটো চালক ওয়াসিম, শাহিন, আরিফুর রহমান, নিরন, শহিদ, অনিক, হযরত, রুবেল ও জামালসহ অন্যান্যরা বলেন, দীর্ঘ দুইমাস ধরে তারা বেকার হয়ে বসে আছেন। এতে করে প্রতিটি গাড়ির ব্যাটারী নষ্ট হতে বসেছে। সেই সাথে তাদের পরিবার নিয়ে পড়েছেন চরম বিপদে।
তারা বলেন, সরকারী ও বেসরকারীভাবে এ পর্যন্ত তারা কোন প্রকার খাদ্য ও অর্থ সহযোগিতা পাননি। এতে চালকগণ মহাবিপদের মধ্যে জীবন যাপন করছেন। এছাড়াও আর মাত্র কয়েকটি দিন ঈদের বাঁকী রয়েছে। এখন পর্যন্ত তারা ঈদের কোন প্রকার বাজার করতে পারেনি। ছেলে-মেয়েরা তাদের মুখের দিকে তাকিয়ে আছে। গত মাসের ২৬ তারিখ দাসপুকুরের মোড়ে তারা একই দাবীতে মানববন্ধন করলেও কেউ এখনো এগিয়ে আসেনি। নিরুপায় হয়ে তারা পুণরায় এই কর্মসূচী পালন করছেন।
ওয়াসিমসহ অন্যান্যরা বলেন, সরকারীভাবে তাদের যে অর্থ দেয়ার কথা ছিলো এখনো তা কেউ পাননি। তারা সরকারী অনুদান ও তাদের যানবাহন চলাচল করতে দেয়ার দাবী জানান। সেইসাথে পুলিশি হয়রানী বন্ধে প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের অনুরোধ করেন মানববন্ধন থেকে। এই মানবন্ধনে প্রায় ২০০ জন চালক উপস্থিত থাকলেও আরো ২৬০০জন একাত্বতা ঘোষণা করেছেন বলে জানান ওয়াসিম।

মানববন্ধন শেষে তারা সকলে মিলে সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে দেখা করার জন্য নগর ভবনের দিকে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com