Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

নিজের বেতনের টাকায় অস্বচ্ছলদের মধ্যে ঈদের খাবার দিছেন এমপি আবু জাহির

রিপোর্টারের নাম / ৫৭৯ বার
আপডেট সময় : রবিবার, ১৭ মে, ২০২০

আজিজুর রহমান চৌধুরী :করোনার এই দুর্দিনে অনেকেই চলছেন গা বাঁচিয়ে। জনগণের দুর্দশা লাঘবে অনেকেরই নেই দৃশ্যমান প্রচেষ্টা। কিন্তু হবিগঞ্জ-৩ আসনের এমপি মোঃ আবু জাহির এর উজ্জ্বল ব্যতিক্রম। কঠিন এই সময়েও জীবনের ঝুঁকি নিয়ে সার্বক্ষণিক রয়েছেন মানুষের পাশে। শুধুমাত্র সরকারি সহায়তার উপর নির্ভর না করে বিলিয়ে দিচ্ছেন নিজের বেতন-ভাতার টাকাও অস্বচ্ছলদের মাঝে।

 

ব্যক্তিগত তহবিল থেকে নিজের নির্বাচনী এলাকার ওএমএস কার্ডধারীদের চালের মূল্য পরিশোধের পর এবার তিনি বেতনের টাকায় দিচ্ছেন অস্বচ্ছলদের ঈদের খাবার। সংসদ সদস্যের এ সমস্ত কার্যক্রমনে সন্তোষ প্রকাশ করেছেন এলাকাবাসী। এ ধরণের সহায়তা অব্যাহত রাখার দাবি জানিয়েছেন তারা।

শনিবার (১৬ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ও রাজিউড়া ইউনিয়নের শতাধিক মানুষের হাতে তুলে দেয়া হয় চাল, তেল, সেমাই, ময়দা ও চিনি।
ঈদ খাদ্য সামগ্রী নিতে আসা অনেকই জানান, রোজাগারপাতি বন্ধ হওয়ায় পুরো পরিবার ছিল বিপাকে। এরই মাঝে সামনে ঈদ। এই দুঃসময়ে সংসদ সদস্যের খাদ্য সামগ্রী পেয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন। এমপি আবু জাহিরকে ধন্যবাদ জানান আব্দুল কাদির, নুরুল হক ও আমরু মিয়া সহ অনেকেই।
খাদ্য বিতরণকালে এমপি আবু জাহির, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা সৈয়দ আফজাল আলী দুদু, আব্দুল মুকিত, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, এনামুুল হক শেখ কামালসহ অনান্যরা উপস্থিত ছিলেন।
এর আগে সম্প্রতি এমপি আবু জাহির হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ পৌরসভায় বিশেষ ওএমএস কার্ডধারীদের পক্ষে ১০ টাকা কেজি চালের মূল্য পরিশোধ করেন। এই ধরনের উদ্দোগ্যে অস্বচ্ছলরা অনেক খুশি হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী সহ অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P