Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

তানোরে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে ওমর ফারুক চৌধুরী এমপি

সৈয়দ মাহামুদ শাওন, তানোর উপজেলা প্রতিনিধি / ৫৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

তানোর উপজেলা প্রতিনিধিঃ- রাজশাহীর তানোরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মোঙ্গলবার দুপুর ১২ টার সময় তানোর উপজেলা পরিষদের অডিটারিয়ামে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপি ম্যানেজার বিমল জেমস কস্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ১ আসনের এমপি, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ।

তানোর উপজেলা চেয়ারম্যান ও তানোর উপজেলা আওয়ামী যুবলীগ এর সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান মোঃ আবু বাক্কার সিদ্দিক, তানোর থানার ওসি মোঃ রাকিবুল হাসান, রাজশাহী জেলা আওয়ামীল এর সহ- সভাপতি মোঃ শরিফ খাঁন,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল আশার সুজন,গোদাগাড়ী মাটিকাটা কলেজ এর প্রিন্সিপাল মোঃ আব্দুল আল -রাজু, রাজশাহী ওয়ার্ল্ড ভিশনের সিনিয়র ম্যানেজার সেবাস্টিয়ান পিউরীফিকেশন,

জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়িয়ে, কেক কেটে দিবসের শুভসূচনা করা হয়। কোরআন তেলায়াত, গীতাপাঠ, বাইবেল পাঠ দিয়ে অতিথি বৃন্দের বক্তব্য শুরু করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ওমর ফারুক চৌধুরী এমপি বলেন, এ গৌরবের মাসে ওয়ার্ল্ড ভিশন আরও গৌরব, আনন্দ, বৃদ্ধি করেছেন। এ সংস্থাটি গোদাগাড়ী তানোরে অনেক গরীব মানুষ, শিশুদের ভাগ্য পরিবর্তনের কাজ করেছেন। অনেক ভাল কাজ করেছেন ওয়ার্ল্ড ভিশন করেছেন। পাহাড়ি আদিবাসী আর সমতল আদিবাসী দের মধ্যে সরকারের সাহায্য, অনুদান, শিক্ষা বৃত্তিসহ ভাগ্যের পরিবর্তনে অনেক বৈষম্য রয়েছে। বৈষম্য দূর করতে এব্যপারে সংসদে কথা বলা হয়েছে, কিন্ত এখনও হয় নি। আশা করি হয়ে যাবে।

২ বছর পর যদি এসংস্থা টি চলে যায় তবে আদিবাসীদের অপূরণীয় ক্ষতি হবে। তারা যেন এ কার্যক্রম অব্যাহত ভাবে কাজ করতে পারে সেদিকে সুনজর দিবেন। এ প্রতিষ্ঠানটি একটি ধন্য প্রতিষ্ঠান। আমাদের সকলের উচিৎ একটি মানুষকে সাহায্য করতে পারি। এভাবে পর্যায় ক্রমে অনেক মানুষকে মানবিক সাহায্য করতে পারবো বাংলাদেশ ধন্য হবে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন ওয়ার্ল্ড ভিশনের সাথে কাজ করবো। আমি যদি এমপি না হয়ে যদি ওয়ার্ল্ড ভিশনের একজন বড় কর্মকর্তা হলে বেশী ভাল হতো। তাদের কাজের সাথে একমত পোষন করচ্ছি।

৫০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশের সকল শিশুর জন্য আশা, আনন্দ ও নায্যাতার স্বর্ণালী ৫০ বছর, প্রজেক্টরের মাধ্যমে বিভিন্ন দৃশ্য, শিক্ষা, স্বাস্থ্য, শিশুসহ উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে থিম সং, উন্নয়ন কর্মকান্ড নিয়ে একটি ভিডিও উপস্থাপন করেন।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বাল্য বিয়ে প্রতিরোধে সচেতনতা সৃষ্টি, দরিদ্রদের বকনা গরু প্রদান, স্কুল, কলেজ, মাদ্রাসায় টয়লেট নির্মান করে দয়া, শারিরীক বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা, সমাধান করে দেয়া, শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ প্রদান,
শিশুদের নেতৃত্ব, শিক্ষা, স্বাস্থ্য, উন্নয়নের জন্য কাজ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P