Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

রিপোর্টারের নাম / ৩৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৫নং উত্তর রনিখাই ইউনিয়নে বাসিন্দা বিএনপি জামায়াত পরিবারের সন্তান জামায়াত কর্মী ফয়জুর রহমান (মাস্টার)। ১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনে দাড়ি পাল্লার প্রার্থী ডা. শফিকুর রহমানের রনিখাই ইউনিয়নে নির্বাচনি কার্যক্রম চলত ফয়জুর রহমানের বাড়ী থেকে বলে জানায় স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ নেতারা।

গত ২০১৬ সালের ইউ/পি নির্বাচনে ফয়জুর রহমান, তার ভাই বিএনপি নেতা ফিরোজ মিয়া সহ ফয়জুর রহমানের পরিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে ধাঁনের শীষ প্রতিকের নির্বাচনি প্রচারনা করেন।

ফয়জুর রহমানের ছোট ভাই জেলা বিএনপির সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ মিয়া ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে ফয়জুর রহমান মাস্টার কে সাথে নিয়ে রনিখাই ইউনিয়ে ধানের নির্বাচনি প্রচারনায় নিয়োজিত ছিলেন। ১৮ সালের নির্বাচনকেন্দ্র মাঝের গাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দাওয়া পাল্টা দাওয়া করে সিলেট তৎকালীন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য বর্তমান জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. আজমল আলীর সাথে ফয়জুর রহমানের ছোট ভাই ফিরোজ মিয়া, তার বোন জামাই অস্ত্র সহকারে অবস্থান করেন। এ নিয়ে ফিরোজ মিয়ার নামে কোম্পানীগঞ্জ থানায় মামলাও হয়। ফয়জুর রহমান মাস্টার নিজের পরিবারকে নিরাপদ করতে এবং নিজের ব্যাবসা বৃদ্ধি করতে আওয়ামীলীগে যোগ দেন এবং ২০১৯ সালের অক্টোবর মাসে ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলে ফয়জুর রহমান সভাপতি নির্বাচন করলে সংখ্যাগরিষ্ঠ ভোটে হেরে যায় এবং বিজয় লাভ করেন ফরিদ উদ্দিন চেয়ারম্যান। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় নৌকা মনোনয়নের প্রার্থী বাছাইয়ে গোপন ভোটের মাধ্যমে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান ফরিদ উদ্দিনের সাথে মাস্টার ফয়জুর রহমান বিপুল ভোটে হেরে যায়।

স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দগণ বলেন সাবেক জামায়াত ও বিএনপি কর্মিকে বয়কট করার জন্য জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দদের আহবান জানান এবং তাকে যেন কোন ভাবে আওয়ামীলীগ হতে নৌকার মনোনয়ন না দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com