Logo
শিরেোনাম ::
সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত হাটহাজারী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত সংগঠক সোহেল আহমেদ একাত্তর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা’র সহ-সভাপতি নির্বাচিত বোয়ালখালীতে ব্যবসায়ী শিবু সেন পরলোকে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা মাসিক স্বাস্থ্য সচেতনতায় বটবৃক্ষের প্রথম ইভেন্ট সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে ইউপি সদস্য সুহেল আহমেদের শুভেচ্ছা শ্রীমঙ্গল উপজেলায় মানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছে সাতগাঁও প্রবাসী ফোরাম জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরষ্কার’ অর্জন করায় প্রধানমন্ত্রীকে ডুয়েট উপাচার্যের অভিনন্দন ভোলাগঞ্জ- দয়ার বাজার রাস্তা সংস্কারে বরাদ্দ মন্ত্রী ইমরান আহমদ কে এড. মাহফুজুর রহমানের অভিনন্দন

আবারও অবরুদ্ধ বশেমুরবিপ্রবি উপাচার্য

রিপোর্টারের নাম / ৫১ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

আবারও চাকরি স্থায়ীকরণে দাবিতে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক একিউএম মাহবুবকে অবরুদ্ধ করেছেন মাস্টার রোলে কর্মরত কর্মচারীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটার দিকে উপাচার্য অধ্যাপক এ কিউ এম মাহবুব বিশ্বিবদ্যালয়ের প্রশাসনিক ভবনে তার অফিসে আসলে, অফিসের মূল গেটে তালা ঝুলিয়ে দেয় ঐ কর্মচারীরা।
এর আগে ২ জুন থেকে তারা মোট ১৫৮ জন উপাচার্যের অফিস সংলগ্ন অবস্থান কর্মসূচি পালন করে।পরবর্তীতে কোন ফলাফল না পেয়ে গত ১৬ জুনে উপাচার্যের অফিস সংলগ্ন মূল গেটে তালা লাগিয়ে দেয় অবস্থানরত কর্মচারীরা। পরে প্রশাসনের আশ্বাস পেয়ে তালা খুলে দিলেও তিন মাস শেষে মিলেনি তাদের দাবীর সুরাহা।
এছাড়াও গত বছরের শুরু থেকেই বিভিন্ন সময়ে তারা তাদের চাকরির স্থায়ীকরণের দাবিতে অনশন, অবস্থান কর্মসূচিসহ নানা কর্মসূচি পালন করে আসছে। শেষ খবর পর্যন্ত জানা যায় যে, বর্তমানে উপাচার্যের সঙ্গে প্রশাসনিক একাধিক কর্মকর্তা অবরুদ্ধ অবস্থায় আছেন।
এ বিষয়ে রেজিস্ট্রার মোঃ মোরাদ হোসেনের (ভারপ্রাপ্ত) সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সকালে উপাচার্যের কার্যালয় থেকে কাজ শেষে বের হওয়ার পরেই তার অবরুদ্ধের কথা জানতে পারি। আমরা যথাসম্ভব প্রশাসনিক প্রকিয়ায় তাদের বিষয়ে ইউজিসির সাথে আলোচনা করবো। বাকি বিষয় তাদের সিদ্ধান্ত কার্যকর করা হবে।
কর্মচারীদের দাবী মানার বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. একিউএম মাহবুবের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কথা বলার পরিস্থিতিতে নাই বলে ফোন কেটে দেন।

এ বিষয়ে আন্দোলনরত কর্মচারী পরশ শেখ জানান, চাকরির স্থায়ীকরণের জন্য বারবার আমরা উপাচার্যের ধারস্থ হয়েছি। তবে এবার যে কোনো মূল্যে আমারা আমাদের দাবি আদায়ে ঐক্যবদ্ধ। দাবি আদায় না নেয়া হলে কর্মসূচি থেকে সরবো না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com