Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

প্রকৌশল কর্মশালার আয়োজন করল সিম্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেড।

মোঃ মুন্না গাজী / ৩০৯ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

চাঁদপুর প্রতিনিধিঃ মোঃ মুন্না গাজী

গত ২১-০৬-২০২১, রোজঃ সোমবার, হোটেল ফাউন্টেন এ সকাল ৯.০০ টা হতে বিকাল ৫.০০ টা পযন্ত একঝাঁক তরুন ইঞ্জিনিয়ার দের নিয়ে সিম্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেড তাদের বার্ষিক কর্মশালা অনুষ্ঠান সম্পন্ন করে।
উক্ত প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ারিং সেকশনের প্রায় সকল পণ্য আমদানি ও রপ্তানি করে থাকে।
তার মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হল সিসিটিভি ক্যামেরা, সাউন্ড সিস্টেম, ফায়ার ডোর,ফায়ার এসন্টিংগুসার,জেনারেটর, সোলার সিস্টেম, সাব স্টেশন, লিফট,এয়ারকন্ডিশনার, পাবলিক এক্সেস সিস্টেম ইত্যাদি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ড. কামরুল হোসেন
সাবেক, চেয়ারম্যান বিআরটিএ
সভাপতি হিসেবে ছিলেন
প্রকৌশলী আমান উল্লাহ আমান
ম্যানেজিং ডিরেক্টর, সিম্যাক।
এছাড়া অন্যান অতিথি হিসেবে ছিলেনঃ
১।মোহাম্মদ ইকবাল হোসেন ডিরেক্টর,সিম্যাক।
২।মোহাম্মদ আহসান উল্লাহ মাস্টার, ডিরেক্টর,সিম্যাক।
৩।মোহাম্মদ মামুন খন্দকার, ডিরেক্টর, সিম্যাক।
৪।মোহাম্মদ আল-আমীন, ডিরেক্টর, সিম্যাক।
তাছাড়া আরো অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ড. কামরুল ইসলাম স্যার বলেন ইঞ্জিনিয়াররাই দেশের মুল চালিকা শক্তি, আমি আশা রাখব আপনাদের মাধ্যমে আমাদের দেশ অনেক দূর এগিয়ে যাবে । তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করার জন্য আপনাদের এগিয়ে আসা খুবই প্রয়োজন। আমি সিম্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সফলতা কামনা করি।

উক্ত অনুষ্ঠানের সমাপনি বক্তব্য রাখার এক পর্যায়ে প্রকৌশলী আমান উল্লাহ আমান, বলেন আমি সত্যিই আনন্দিত আপনাদের মতো ডুয়েটিয়ান দের পেয়ে,আপনারা দেশের সবোর্চ্চ পর্যায়ের প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী। আমি আশা করবো আপনারা আমার প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে আপনাদের মেধা মনন দিয়ে সর্বোচ্চ চেষ্টা করবেন এবং সাথে থাকবেন এবং প্রতিষ্ঠানের সকল সেবা মানুষকে পৌঁছাতে সহায়তা করবেন। আমি আপনাদের প্রতি সত্যিই কৃতজ্ঞ।

উক্ত কর্মশালা শেষে সেরা সংগঠক, সেরা বিক্রেতা এবং সেরা শ্রমিক পদে বেশকয়েকজন কে পুরস্কার তুলেদেন আমন্ত্রিত অতিথি ড.কামরুল হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P