Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

চুনারুঘাট উপজেলার প্রথম চেয়ারম্যান আলহাজ্ব মাসুদ আহমেদ চৌধুরীর জানাজা সম্পন্ন।

সাগর তালুকদার / ৩৩ বার
আপডেট সময় : বুধবার, ২ জুন, ২০২১

সাগর তালুকদার,চুনারুঘাট প্রতিনিধিঃ
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার প্রথম ও ২ বারের নির্বাচিত সফল চেয়ারম্যান আলহাজ্ব মাসুদ আহমেদ চৌধুরী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি………… রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছে ৮৬ বছর।তিনি দীর্ঘদিন যাবত ভিবিন্ন দুরারোগ্যে ভোগছিলেন।গত সমবার দিবাগত রাত ১০ঃ৫০ মিনিটে হবিগঞ্জ চাঁদের হাসি হাসপাতালে মৃত্যুবরন করেন তিনি। মাসুদ আহমেদ চৌধুরী হবিগঞ্জ সার্কিট হাউস রোর্ডের স্থায়ী বাসিন্দা ছিলেন।
তার গ্রামের বাড়ি চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের জমাদার গাঁও গ্রামে। তিনি হই গ্রামের আব্দুল রাজ্জাক চৌধুরীর পুত্র।তিনি চুনারুঘাট উপজেলার প্রথম ও ২ বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ছিলেন। তিনি রানীগাঁও মাসুদ চৌধুরী হাই স্কুল এন্ড কলেজ ও নালমুখ সাবিহা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ছিলেন।এছাড়াও চুনারুঘাট উপজেলার ভিবিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ উপজেলার সর্বত্রে রয়েছে তার অনেক অবদান।
মঙ্গলবার ( ১লা জুন ) বাদ জোহর হবিগঞ্জ সার্কিট হাউস মাঠে মরহুমের প্রথম জানাজার নামাজ শেষে বাদ আছর উনার নিজ গ্রামে নিজ প্রতিষ্ঠান মাসুদ চৌধুরী হাই স্কুল এন্ড কলেজের মাঠে ২য় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়েছে।


জানাযার নামাজে অংশগ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, ভিবিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানবৃন্দ,উপজেলা আওয়ামিলীগ সভাপতি আকবর হোসেন জিতু-সহ জেলার রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ হাজারো মুসল্লীয়ান।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেড মাহবুব আলী ( এমপি)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com