Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

মহেশখালীতে ঘুমন্ত অবস্থায় পিতার নেতৃত্বে পুত্র খুন

রুহুল কাদের মানিক, ব্যুরো প্রধান,কক্সবাজার / ৩৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১

ব্যুরো প্রধান, কক্সবাজার ঃ- ১১ মে ২০২১ইং তারিখ রাত ১২ঃ৩০ মিনিটে মহেশ খালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের হরিয়ার ছড়া নামক স্থানে ঘুমন্ত অবস্থায় পিতার নেতৃত্বে পুত্র খুনের মত ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও বিভিন্ন সুত্রের মাধ্যমে জানা যায় নিহত জুবায়েরের ও আহতরা সবাই নিজের ঘরে স্বাভাবিক নিয়মে ঘুমিয়ে ছিল জোবায়ের ফাইসাল জান্নাতারা জুবারের ভাগিনি মনিয়া সহ তার পরিবার পরিজন।উল্লেখিত সময়ে মহেশখালীর শাপলাপুর এলাকার চিহ্নিত সন্ত্রাসী আলতাফ আলতাব হোসেন ও তার সঙ্গীয় সন্ত্রাসীরা জান্নাত আরা বেগমের ঘরে ঢুকে তার ছেলে জুবায়েরকে হাত পায়ের রগ কেটে নিঃসংসভাবে হত্যা করে। এসময় ফয়সালের মা জান্নাতারা ও ফয়সাল কে কুপিয়েছে ঘাতকরা। ফয়সালের মাাম জানান তারা সবাই ঘুমন্ত অবস্থায় ছিল। আলতাফ ও তার ভাইয়েরা সহ মিলে এই নিমম হত্যাকান্ড সংঘটিত করেছে। নিহত জুবায়েরের নিতর দেহে দেখাযায় তাকে হাত ও পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করা হয়েছে। গুরুতর আহত ফয়সাল তার মা জান্নাতারা কে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে মহেশখালী থানার একদল পুলিশ ঘাতক আলতাফ ও টিপু নামের দুজন কে গ্রেপ্তার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com