Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

তৃতীয় রমজানেও ছাত্রলীগ এর সেহেরি বিতরন কার্যক্রম অব্যাহত, চলবে মাসব্যাপী

জি.এম. কাওছার-প্রকাশক(EngineersNews24) / ১২৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

ডেস্ক রিপোর্টঃ পবিত্র রমজানের প্রথম দিনে ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং অসহায়-দুঃস্থদের মাঝে সেহরিতে রান্না করা খাবার ও ইফতারি বিতরণের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সেহরি ও ইফতার বিতরণ কার্যক্রমের শুভ সূচনা করেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।পবিত্র রমজানে মাসব্যাপী এই সেহরি বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং অসহায়-দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কার্যক্রম আজ তৃতীয় রমজানেও অব্যাহত রেখেছে বাংলাদেশ ছাত্রলীগ, এবং মহতী এই কার্যক্রম চলবে পুরো রমজান মাস ব্যাপী।

উল্লেখ্য, বৈশ্বিক করোনা মহামারিতে পবিত্র রমজানে প্রতিদিন ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অসহায়-দুঃস্থদের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সেহরি এবং মধুর ক্যান্টিনে ইফতারের ব্যবস্থা করা হচ্ছে। এসকল কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ-সমাজসেবা সম্পাদক হাসানুর রহমান হাসু, আহমেদ নাসিম ইকবাল, শেখ সাঈদ আনোয়ার সিজার, তানভীর হাসান সৈকত, ধর্ম সম্পাদক তুহিন রেজা, উপ-ধর্ম সম্পাদক মনিরুজ্জামান বাবু, জামান শাহেদ, রবিন বাহাদুর ও রিন্টু বড়ুয়া।

এ ব্যাপারে ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন এর সাথে যোগাযোগ করলে তিনি ইঞ্জিনিয়ার্স নিউজ ২৪ কে জানায়,
“মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মোকাবেলায় শুরু থেকেই মাঠে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় সারাদেশে লকডাউন চলছে। বৈশ্বিক মহামারি করোনায় চলমান লকডাউনে ঢাকায় অনেক শিক্ষার্থী অবস্থান করছেন। পবিত্র এই রমজান মাসে এসব শিক্ষার্থী এবং অসহায়-দুঃস্থ, ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষগুলোর কষ্টের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে রমজান মাসব্যাপী ইফতার ও সেহরিতে রান্না করা খাবার তুলে দেয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ইনশাআল্লাহ পুরো রমজান মাসব্যাপী প্রতিদিন ইফতার ও সেহরি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com